Ajker Rashifal | Horoscope Today: পারিবারিক জটিলতায় কন্যা, প্রেম-প্রণয়ে বাধা সিংহের, পড়ুন রাশিফল

Tue, 06 Aug 2024-9:16 am,

চাকুরি ক্ষেত্রে সমস্যা থাকলেও ক্ষতি হবে না। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে ভালো যাবে না। প্রেমের ক্ষেত্রে নানা যোগাযোগ এসেও আটকে যাবে। শরীর ভালোই থাকবে।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

চাকুরি ক্ষেত্রে কোনও সমস্যা নেই। আজ কিছু অর্থ নষ্টের সম্ভাবনা। ব্যবসা ক্ষেত্রে নানা যোগাযোগ এলেও তেমন লাভ হবে না। প্রেমের ক্ষেত্রে বাধা মানসিক অস্থিরতার কারণ হবে। শরীর নিয়ে সমস্যা নেই।

আজকে সাফল্যের সূত্রই হল এমন মানুষের উপদেশে পয়সা লাগানো যারা উদ্ভাবনীমূলক এবং যাদের ভালো অভিজ্ঞতা আছে। সন্ধ্যের দিকে আকস্মিক সুখবর পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা বয়ে আনবে। প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি বিশ্বের সবচেয়ে সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

সতর্কতা অবলম্বন করা আবশ্যক কারণ অবহেলা করলে পরে ঝামেলায় পড়তে হতে পারে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে।

প্রেম প্রণয়ে বাধা বিপত্তি দেখা দেবে। প্রেমিকার বড় ভাই অপমানিত বা অপদস্ত হতে পারেন। বিদ্যার্থীদের ক্লাস পরীক্ষা মনের মতো হবে না। গৃহস্থালী কোনো বিষয়ে আত্মীয়র সাথে বিরোধ হতে পারে। যানবাহন বা ভূমি বিষয়ে কোনো ঝামেলা দেখা দেবে। কোনো রহস্যজনক সুযোগ পেয়ে যেতে পারেন। কর্মস্থলে সাফল্য লাভের যোগ।

পারিবারিক পরিবেশ খুব একটা ভালো যাবে না। মায়ের চোখের ছানি কাটাতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রতি মন না বশাতে বারবার ভুল হতে থাকবে। সৃজনশীল কাজে বাধা বিপত্তি। পরীক্ষার্থীদের পড়াশোনায় অমনোযোগ দেখা দেবে।

আপনার অভদ্র আচরণের ফলে বিপর্যয় ঘটতে পারে। এটা সৌজন্য অভ্যাসের উপযুক্ত সময় কারণ একজন সভ্য ব্যক্তি একটি অপ্রীতিকর মন্তব্য করার আগে দু ‘বার ভাবে কিন্তু যদি এটা অনিবার্য হয় তাহলে এটিকে চমৎকার কৌশল এবং নম্রতার সঙ্গে সামলান।

চিকিৎসক, আইন সংক্রান্ত চাকরি, জমি কেনাবেচার কাজ ইত্যাদিতে উন্নতি করবে বেশি। শরীর বেশি ভাল নাও থাকতে পারে। বায়ুর প্রকোপ বৃদ্ধি ও মুত্রাশয় ঘটিত রোগে অধিক ক্লেশ ভোগের আশঙ্কা আছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন বিশেষ জরুরি। পারিবারিক সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসা ক্ষেত্রে কোনও সমস্যা নেই। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

ভাল মন্দ মিশিয়ে কাটবে আপনার দিন। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বুদ্ধি করে করতে হবে। পারিবারিক দিকে সুখ, শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনও স্বার্থ সিদ্ধি হতে পারে। ব্যবসায় খুব ভাল খবর পাবেন।

কাজে কর্মে সতর্ক হতে হবে। অন্যমনষ্কতার কারনে বারবার কাজে ভুল হতে পারে। মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। পারিবারিক ও দাম্পত্য কোনো বিষয়ে দু:শ্চিন্তা দেখা দেবে। ব্যবসায়ীক ক্ষেত্রে ঝামেলার আশঙ্কা। বিবাহের ক্ষেত্রে বাধা বিপত্তি আসতে পারে। বিশেষ করে প্রেমের বিয়ের ক্ষেত্রে।

দিনটি বকেয়া ধন লাভে রহস্যজনক জটিলতার। খুচরা ও পাইকারী বাণিজ্যে কিছু আয়ের সুযোগ যেমন পাবেন, ঠিক তেমনি কমিশন বাণিজ্যেও আশানুরুপ আয়ের সম্ভাবনা, অণৈতিক পথে ধন লাভের যোগ। খাদ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলির আজ আয়ের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় রহস্যজনক বাধা বিপত্তির আশঙ্কা।

নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। পুরনো ঋণ শোধ হওয়ার জন্য আনন্দ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজে ঝামেলা দেখা দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দিতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link