Ajker Rashifal | Horoscope Today: আর্থিক ক্ষতিতে মুশকিলে মিথুন, বন্ধুর সঙ্গে প্রেমে বৃশ্চিক, পড়ুন রাশিফল

Fri, 23 Aug 2024-9:22 am,

স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। সব জিনিস ঠিকঠাক রাখুন। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কাছের মানুষের সঙ্গে দুঃখ ভাগ করে নিন। নতুন পরিকল্পনা ভাল ফল দেবে। নিজের শ্রেষ্ঠ দিয়ে কাজ করুন। বিদেশে চাকরির সুযোগ পেতে পারেন। নিজের সময় নষ্ট করবেন না। বিবাহিত জীবনে অনেক কিছু বদলাবে।

নিজের ইচ্ছের বিরুদ্ধে গিয়ে কাজ করবেন না। বোধবুদ্ধি জড়িয়ে ফেললে চলবে না। মাথা শান্ত রেখে সব সিদ্ধান্ত নিতে হবে। আজ নিজের দক্ষতার পরিচয় দিতে হবে। হাঁটাচলা করতে সাবধান। আত্মবিশ্বাস বাড়ানোর সময়।

মানসিক চাপ থাকবে। নানা কাজে নিযুক্ত থাকলে আজকে ভাল থাকবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। আজ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। অন্যদের হস্তক্ষেপ ঝামেলায় ফেলবে। আলোচনা করুন, নইলে মুশকিলে পড়বেন। প্রেমের কারণে আজ আত্মকেন্দ্রিক হতে হবে।

আজ অনেক হালকা বোধ করবেন। নিজের ইচ্ছের বিরুদ্ধে গিয়ে কাজ করবেন না। বোধবুদ্ধি লোপ পেলে চলবে না। প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। অজুহাত দেওয়া বন্ধ করুন। অফিসে সময় নষ্ট করবেন না।

শরীরের দিকে ধ্যান দিন। মনের উচ্ছল অবস্থা থাকবে। প্রত্যয়ী করে তুলুন নিজেকে। নির্দিষ্ট কারণে হতাশা থাকবে। একঘেয়ে এবং অস্থির মনোভাব থাকবে। প্রেমিকার অনুভূতি বুঝুন। নিজের মনের কথা বলতে শিখুন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীর আজকে সব হিসেব হবে। দরকারি কাজে অংশ নিন।

দ্বন্দ্ব এড়িয়ে চলুন। মজার খবর পেতে পারেন। বিতর্ক ভুলে এগিয়ে যেতে হবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। অজুহাত দেওয়া বন্ধ করুন। অফিসে সময় নষ্ট করবেন না। প্রিয়জনকে বিচলিত করতে পারে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

জীবনে দীর্ঘ ঝামেলা থেকে মুক্তি পাবেন। উত্তেজনা থাকবে। চাপ থেকে পরিত্রাণ পাবেন। নির্দিষ্ট দিশায় থাকবেন। অপ্রত্যাশিত লাভ হবে। আর্থিক অবস্থান উন্নত হবে। প্রেমঘটিত সাক্ষাৎ আজকে নানা দিকে ভুল বোঝাবে। অংশীদারিত্ব নতুন উদ্যোগ। ইতিবাচক চিন্তা থাকবে। আজ প্রচেষ্টা চালাতে হবে।

ব্যক্তিগত জীবনে ঝামেলা থাকবে। মনোযোগ দিয়ে কাজ করতে হবে। দিনের শেষে অনেকেই আপনাকে নীচু দেখানোর চেষ্টা করবে। বন্ধুর সঙ্গে প্রেম আজকে মুশকিলে ফেলবে। পরিবারের ওপর রাগ থাকবে। বদলা নেওয়ার আগে ভাববেন।

স্বভাব ভাল রাখুন। কৌতুকের মেজাজ থাকবে। সমস্যা আজই সমাধান হবে। আর্থিক সুবিধা থাকবে। অন্যের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। কাছের মানুষদের চরিত্র নিয়ে বেশি ভাববেন না। আতঙ্কিত হওয়ার দরকার নেই। পরিশ্রম সঠিক হলে আজকে ফল ভাল হবে।

সময়ের সঙ্গে চলতে শিখুন। বোঝাও দরকার যে কোনটা আপনার জন্য সঠিক আর কোনটা নয়। আজ সুখী হতে পারেন। অন্যদের থেকে বিরক্ত হবেন। শান্ত থাকতে হবে। উদ্বেগ প্রকাশ করবেন না। নিজের প্রচেষ্টা ব্যর্থ হবে। আর্থিক পরিস্থিতি থাকবে। ঘরের তরফে ঝামেলা থাকবে।

সামগ্রিক স্বাস্থ্য ভাল থাকবে। ভ্রমন ধকল সাধ্য হবে। অভিজ্ঞতা দিয়ে কাজ করুন। উত্তেজনা থাকবে। বন্ধুদের সঙ্গে ভাল সম্পর্ক রাখুন। প্রেম আসবে। এমন মানুষের সঙ্গে হাত মেলান যারা আপনার উপকারে আসবে। নিজের ধারণা বদলান। ভবিষৎ পরিকল্পনা চূড়ান্ত করুন।

ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটান। দিনের শুরুতে মুশকিল থাকবে। আর্থিক ক্ষতির সম্মুখীন। অনেকেই আপনাকে লুটে নিতে পারে। অর্থনৈতিক ঝামেলা থাকবে। গুরুত্বপূর্ন পরামর্শ দিতে পারেন কাউকে। হঠকারী পদক্ষেপ এড়িয়ে যান। দুজনের মধ্যে ঝগড়া হতে পারে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link