Ajker Rashifal | Horoscope Today: কন্যার সম্মানহানি-আইনি জটিলতা, আনন্দ-প্রেমে মকর, পড়ুন রাশিফল

Tue, 27 Aug 2024-9:16 am,

নিজেকে সাধারণ মানুষ হিসেবে আগে গড়ে তুলুন। কিছু বিস্ময়কর পরিস্থিতি সৃষ্টি হতে পারে, তাই নিজেকে শান্ত রাখুন। কঠিন সময় থেকে বেরিয়ে আসতে নিজেকে সংযত রাখুন। 

অসৎ লোক থেকে সাবধান থাকুন। আর্থিক ব্যাপারে চাপ বৃদ্ধি। কোনও কাজের জন্য মনোকষ্ট বাড়তে পারে। মায়ের অসুস্থতার জন্য খরচ। সন্তানের কোনও কাজের জন্য মনে শান্তি।

সামনের পরিস্থিতি সুখকর নয়, তাই আগে থেকে ভালও সময় উপভোগ করুন এবং তৈরি হন। পরিবারের সদস্যরা বিস্ফোরিত হতে পারে, যা আপনাকে পুরোপুরি অবাক করে দেবে। তবুও যে কোনও ব্যক্তিগত সমস্যা দ্রুত সমাধান করা উচিত, কারণ আপনার অন্তর্দৃষ্টি সম্পূর্ণভাবে কাজ করছে।

পড়াশোনার জন্য কোনও চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। কাজে অনিহা আসতে পারে। টাকা খরচের জন্য স্ত্রী-র সঙ্গে বিবাদ।

যে গতিশীলতা বজায় রেখেছেন এবং পরিস্থিতির নিয়ন্ত্রণ বজায় রেখেছেন, সেক্ষেত্রে আপনাকে অবশ্যই উদ্যোগ নিতে হবে। কিছু বিষয়ে সতর্ক থাকুন। সহকর্মী বা অংশীদারদের বেশি দোষারোপ করবেন না। 

চাকরিস্থানে কোনও কারণে সম্মানহানি হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ। মহিলা সংক্রান্ত ব্যাপারে বিবাদের সম্ভাবনা। বাজে খরচ হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারেন। সব মিলিয়ে দিন খুব শুভ নয়।

সহযোগীদের থেকে সতর্ক থাকুন। ভয়ংকর পরিবেশ থেকে বিরত থাকুন। তাড়াহুড়ো করে সহানুভূতি প্রদান করবেন না। অন্তর্নিহিত সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করুন। আপনি যে কোর্সই বেছে নিন না কেন, দয়া করে সামঞ্জস্যপূর্ণ হোন।

গান-বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পূজাপাঠের জন্য খরচ হতে পারে। বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

কর্মক্ষেত্রে এগিয়ে যান, নতুন ধারণার প্রয়োজন। ঘটনা পরিচালনা করার সিদ্ধান্ত নিন। পরিবর্তনের সময়, তাই অগ্রাধিকার স্থাপন করুন। 

সাহিত্যচর্চা থেকে আনন্দ। ব্যবসার দিকে ভাল সুযোগ মিলতে পারে। অর্থ সঞ্চয়ের দিকে মনোযোগ দিন। স্বাস্থ্যের ব্যাপারেও যত্নবান হোন। অবিবাহিত ব্যক্তির জীবনে নতুন প্রেম আসতে পারে। কাজের চাপ সামলে পরিবারকে যথাসম্ভব সময় দেওয়ার চেষ্টা করুন।

ভাল সম্পর্ক বজায় রাখার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন। সুযোগগুলি তৈরি হওয়ার জন্য প্রস্তুত থাকুন। পটভূমির ক্রিয়াকলাপগুলি আপনার সুবিধার জন্য কাজ করছে, যা শীঘ্রই স্পষ্টভাবে স্পষ্ট হয়ে উঠবে। যত খারাপ অংশীদার হোক না কেন, নিজেকে সংযত রাখুন। 

আপনার বুদ্ধি এবং উদ্যমের মধ্যে দিয়ে সাফল্য আসবে। ব্যবসা করা ব্যক্তিরা লাভবান হবেন। দীর্ঘ একাকিত্ব এবং একঘেয়েমি আজ কেটে যাবে। কাজের জায়গায় সম্মান লাভের সম্ভাবনা রয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link