Ajker Rashifal | Horoscope Today: স্ত্রীর সন্দেহে সমস্যায় মেষ, ঋণ জটিলতায় সিংহ, পড়ুন রাশিফল

Fri, 30 Aug 2024-9:18 am,

চক্ষুপীড়ায় ভোগান্তি। আজ কোনও বিষয়ে সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি।আপনার সামাজিক জীবন এবং মানসিক অবস্থার উন্নতি হবে। সামাজিক জীবন এবং মানসিক নীতিবোধের পরিবর্তন আসবে।

দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো রহস্যজনক পদ প্রাপ্তি হতে পারে। সুনাম ও সম্মান বৃদ্ধির সুযোগ পাবেন। পিতার সাথে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা দেখা যায়। বেকারদের চাকরী সংক্রান্ত তদবিরে তেমন কোনো উপকার হবে না। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ঝামেলাপূর্ণ।

শরীর বিশেষ ভালো যাবে না। মানসিক চিন্তায় দিন কাটবে। তাছাড়া পেটের রোগে বা সর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। পাশাপাশি পরবর্তী পদক্ষেপের জন্য প্রস্তুত হন। নতুন বন্ধু হতে পারে, তবে তারা ভাল হবে না। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে।

আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পুলিসি হয়রানি বা গ্রেফতার সম্পর্কে সতর্ক হতে হবে।

যারা হৃদরোগী তারা চিকিৎসকদের পরামর্শ মতো চলাফেরা করুন। এছাড়া ছোট খাট সমস্যা থাকলেও ভয়ের তেমন কারণ নেই। কোনও নাটকীয় অর্থে নয়, সরাসরি মোকাবিলা করতে হবে সমস্যার। সমস্ত বিল এবং ঋণের তারিখ খেয়াল রেখে সেগুলো মেটান যথাসময়ে। এ সংক্রান্ত কোনও জিজ্ঞাসা থাকলে তৎক্ষনাৎ করুন।

দিনটি ঝামেলাপূর্ণ। বৈদেশীক প্রতিষ্ঠানে কর্মরতদের ঝামেলা বৃদ্ধি পাবে। রিক্রুটিং এজেন্সী বা ট্রাভেল এজেন্টদের কর্মক্ষেত্রে কোনো আইনগত জটিলতা দেখা দেবে। আমদানী রাপ্তাণী বাণিজ্যে কোনো ক্ষতির আশঙ্কা রয়েছে।

আজ আপনার কোনও আশা পূর্ণ হতে পারে। ব্যবসায় আজ ভাল সুযগ নষ্ট হওয়া থেকে সাবধান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। আপনি সারাজীবনের অভ্যাস ভাঙ্গতে অপছন্দ করেন, কিন্তু শুক্র এবং বৃহস্পতির মধ্যে একটি ভাল সম্পর্ক থাকার কারণে আপনার সঙ্গে ভালই হবে।

প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তির। হঠাৎ করে পুরোনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হবার আশঙ্কা। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। পরকীয়া থেকে সাবধান হতে হবে।

দাম্পত্য কলহ হতে পারে। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে। আজ কোনও বিষয়ে আপনাকে উচ্চপদস্থ ব্যক্তির করুণার পাত্র হতে হবে। কাজের বাইরে কিছু দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। আর্থিক বিষয়ে সচেতন থাকুন। বুধ আপনার জীবন ধারায় উন্নতি আনতে আপনাকে উৎসাহিত করবে।

দিনটি শুভ সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের ঝামেলা বৃদ্ধি পাবে। প্রকাশকরা কোনো আইনি জটিলতায় পড়তে পারেন। ছোট ভাই বোনের সাথে বিরোধ হবার আশঙ্কা। তারা কেউ আপনার সম্মান ও মর্যাদার অপব্যবহার করতে পারে।

শরীর ভালো যাবে না। পেটের রোগে কষ্ট পাবেন। লিভার কিডনি প্রমূখ রোগে আক্রান্ত হতে পারেন। চোট আঘাত লাগার সম্ভাবনাও রয়েছে। এবার আপনিই ঠিক করবেন যে আপনি অন্য কারও ওপর আপনার ভাগ্যকে ছেড়ে দেবেন, নাকি নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নেবেন।

মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। এলার্জীর কোনো পীড়ায় কষ্ট পেতে পারেন। আজ বেসরকারী চাকরীজীবীরা সহকর্মীদের রহস্য জনক আচরণ থেকে সতর্ক থাকুন। ব্যবসায়ীরা অধিনস্ত কর্মচারীর দ্বারা ক্ষতির সম্মূখীন হতে পারেন।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link