Ajker Rashifal | Horoscope Today: চাকরিতে সমস্যা-বিয়েতে বাধা, মানসিক অবসাদ! সময়টা মোটেই ভালো বলছে না রাশিফল...

SUDESHNA PAUL Sat, 31 Aug 2024-10:05 am,

সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। প্রেমের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকারদের জন্য কাজের ভাল খবর আসতে পারে।

আজ সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে আপনার তেজী, নির্ভীক এবং একগুঁয়েমির জন্য জটিলতা আসতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। আজ কারর দায়িত্ব নেবেন না। 

উপার্জনে উন্নতি হবে। ব্যবসা ক্ষেত্রে দিনের শেষে ভাল যোগাযোগ আসবে।

সন্দেহবাতিক বাজে কোনও চিন্তা ভাবনা আজ অকারণে আপনাকে ব্যস্ত করতে পারে। সারাদিন কোনও বিষয়ে একটু উত্তেজনা থাকতে পারে।

 বৃহস্পতি সহায়, তার মানেই আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে।

উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে, সামলে চলুন। সিদ্ধান্ত নিতে সমস্যা হবে তাই প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প।

আটকে থাকা টাকা আজ হতে যেতে পারে। শরীর নিয়ে কোনও সমস্যা হবে না। প্রেমের ক্ষেত্রে সুখ শান্তি থাকবে। তবে হঠাৎ হঠাৎ মাথা গরম হতে পারে।

সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে যে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরেন, সেই কারণে বিতর্কে জড়িয়ে পরতে পারেন প্রতিবেশীর সঙ্গে। মাথার যন্ত্রণা বৃদ্ধি ও কাজের ক্ষতি হতে পারে। ঈশ্বররে নাম জপ করবেন, এতে পরবর্তী পদক্ষেপ নিতে সুবিধা হবে।

মানসিক অবসাদ বাড়তে পারে। কর্মস্থানে বিপদ আসতে পারে। হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকতে পারে।

চিন্তাশীল কিন্তু বাচাল মনোভাবের জন্য সাংসারিক জীবনে অশান্তি আসতে পারে। আজ অর্থের মুখ দেখতে পাবেন। 

বিয়েতে বাধা। প্রেমের ক্ষেত্রে নানা যোগাযোগ এসেও আটকে যাবে। শরীর ভালো থাকলেও, মানসিক অবসাদে ভুগতে পারেন।

উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে আর্থিক বিনিয়োগ করলে মন্দ হবে না। তবে চাকুরি ক্ষেত্রে নানান সমস্যার সম্মুখীন হতে হবে। 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link