Ajker Rashifal | Horoscope Today: দাম্পত্যে শান্তি সিংহর, জটিলতায় মকরের সরকারি কর্মচারীরা, পড়ুন রাশিফল

Mon, 01 Jul 2024-9:33 am,

আজ হঠকারিতে তড়িঘড়ি করে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না। অর্থপ্রাপ্তির অর্থ উপার্জন হতে পারে আজ। প্রেম ও বিয়ের আলোচনায় মন দিন। দূরের যাত্রা শুভ। আলসেমিকে আজ প্রশ্রয় দেবেন না। কাজের মনোবলকে আরও শান দিন।

অলস হয়ে অফিস কামাই করতে চাইলে, নিশ্চিত থাকুন বিপদ আসন্ন। বিদেশের কোনো সুখবর আপনাকে উৎফুল্ল করে তুলতে পারে। সম্মাননা পাওয়ার সুযোগও আসতে পারে। ছোট সন্তানের প্রতি আজ খেয়াল রাখুন। প্রয়োজনে প্রিয়জনের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নিতে পারেন।

দুপুরের পর প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে চাইলে অফিসে শরীর খারাপের বাহানা দিতেই পারেন আজ বিপদ নেই। ভালোই কাটবে গোটা দি। অবিবাহিতদের বিয়ের ব্যাপারে সঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। আর্থিক যোগাযোগ শুভ হবে। রাজনৈতিক ক্ষেত্রে মধ্য সারির নেতাদের উত্তেজনা পরিহার করে চলতে হবে।

ব্যবসায়িক কাজে আজ প্রিয়জনকে যতটা পারেন সহায়তা করুন, তবে অফিস কামাই করে নয়। মানসিক শান্তির জন্য আজ বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। হঠাৎ করে দূরের কোনো খবর আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে।

 

অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।আজ বিদেশে যাওয়া নিয়ে আলোচনা হওয়ায় আনন্দ। অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে।

শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে। চোখের সমস্যা হতে পারে।

বড়দের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে বেড়াবে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ।

আজ সারা দিন ব্যবসা ভাল চললেও পরের দিকে চাপ আসতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে।

ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে। ব্যবসায়ীদের আজ সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিতে হবে।

সরকারি কর্মচারীরা আজ কিছুটা জটিলতার মুখোমুখি হতে পারেন। প্রিয়জনের কেউ আজ আপনার বিরাগভাজন হতে পারে। সম্পত্তি বণ্টন সংক্রান্ত আলোচনায় সমঝোতা করে চলার চেষ্টা করুন।

যানবাহনে চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে খরচ নিয়ে অশান্তি।আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে।

কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হয়ে যাবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ নতুন কোনও কাজের সন্ধান পাওয়ায় আনন্দ। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link