Ajker Rashifal | Horoscope Today: বন্ধুর কারণে বাড়িতে বিবাদ কর্কটের, আত্মীয়ের সঙ্গে ঝগড়ায় কুম্ভ, পড়ুন রাশিফল

Wed, 10 Jul 2024-10:49 am,

সময় নষ্ট না করে মনঃসংযোগ করুন। নাহলে আপনার সহকর্মীরা আপনার সাফল্য নিয়ে প্রশ্ন তুলতে পারে। চাকুরিক্ষেত্রে ততটা ভালো যাবে না। উপার্জন ভাগ্য শুভ হলেও খরচ নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসা ক্ষেত্রে উন্নতির যোগ। পারিবারিক সমস্যা থাকবে। প্রেমের ক্ষেত্র শুভ নয়। শরীর নিয়ে সমস্যা। সামাজিক এবং রোম্যান্টিক সম্পর্ক ঝালিয়ে নেওয়ার জন্য এটাই সঠিক সময়।

প্রেমের ক্ষেত্রে বাধা রয়েছে। এই মুহূর্তে নিশ্চুপ থাকাই উচিত। নচেৎ অশান্তির আশঙ্কা রয়েছে। আপনার জীবনে বড়সড় পরিবর্তন আসতে চলেছে। হাতে টাকা পয়সার ঘাটতি হচ্ছে এই মুহূর্তে। তা নিয়ে চিন্তা করবেন না। কোথাও ঘুরে আসার কথা ভাবতেই পারেন। অনেক দিনের পুষে রাখা ইচ্ছে সত্যি হয়ে যেতে পারে দিন কয়েকের মধ্যে।

বুধ আপনার যোগাযোগের রাস্তা তৈরি করেছে। এ ক্ষেত্রে অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন আজ। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভাল থাকবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে।

অতিরিক্ত বন্ধুর কারণে বাড়িতে বিবাদ বৃদ্ধি। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার বায়না পূরণে নাজেহাল হতে হবে। অনেক ক্ষেত্রেই আপনি অতীতের ঘটনাতেই আটকে রয়েছেন। 

দিগন্ত বিস্তৃত করে নিজের স্বার্থের কথা বাদ দিয়ে বৃহত্তর সমাজের কথা ভাবুন। শরীর নিয়ে বড় কোনও সমস্যা না থাকলেও সমস্যা রয়েছে। পেটের রোগ বা লিভার সংক্রান্ত কোনও রোগে আক্রান্ত হতে পারেন। 

দিন কয়েকের মধ্যেই বুঝতে পারবেন, আপনার সঙ্গী আপনার ভালোই চান। পেশাগত জীবনে ভাল খবর আপনার অপেক্ষায়। চাকুরিক্ষেত্রে কিছু সমস্যা থাকবে। উপার্জন ভাগ্য শুভ। জমি ও বাহন ক্রয় হতে পারে। ব্যবসা ক্ষেত্রে তেমন লাভ হবে না। প্রেমের ক্ষেতে উপযুক্ত সঙ্গীর সাক্ষাৎ হবে। পারিবারিক বিবাদের সম্ভাবনা।

আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে

পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লাভের আশায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য বাড়িতে অশান্তি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ হাতছাড়া হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে।

সকাল থেকে কোনও মহিলার ব্যাপারে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ফেরি ব্যবসা নিয়ে যারা থাকেন, তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেম থেকে উদ্ধার হতে পারে। নিজের লোকেদের কাছে আপনার আত্মসম্মান বজায় রাখার চেষ্টা করুন।

নিজেকে হতভাগ্য ভাবার অসুখ থেকে বাইরে আসুন। সন্তানের ব্যবহারে মনোকষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। গঠনমূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কু- চক্রান্তে পরে নিজের ক্ষতি হতে পারে। বায়ুপথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার থেকে কেউ কষ্ট পাবে। আপনার জীবনে বেশ কিছু পরিকল্পনা সফল হয়েছে।

সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া থেকে সাবধান। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ। চাকরিতে উন্নতির যোগ দেখা যাচ্ছে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

 

পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এ ক্ষেত্রে।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link