Ajker Rashifal | Horoscope Today: সিদ্ধান্ত নিতে সমস্যায় সিংহ, মানসিক অবসাদ বাড়বে ধনুর, পড়ুুন রাশিফল

Tue, 30 Jul 2024-10:08 am,

সারাদিন কোনও বিষয়ে একটু উত্তেজনা থাকতে পারে। বৃহস্পতি সহায়, তার মানেই আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। প্রেমের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে। বেকারদের জন্য কাজের ভাল খবর আসতে পারে।

সন্দেহবাতিক হলে বাজে কোনও চিন্তা ভাবনা আজ অকারণে আপনাকে ব্যস্ত করতে পারে। ব্যবসা করলে আজ আপনার অধিকর্তা গ্রহ মঙ্গল সহায় আপনার। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে আপনার তেজী, নির্ভীক এবং একগুঁয়েমির জন্য জটিলতা আসতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। আজ কারর দায়িত্ব নেবেন না। ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়ে থাকলে তা বেচার পরিকল্পনা করলে আজই তার শুভ সময়।

চাকুরি ক্ষেত্রে কর্মসূত্রে ভ্রমণের যোগ। উপার্জনে উন্নতি হবে। ব্যবসা ক্ষেত্রে দিনের শেষে ভাল যোগাযোগ আসবে। প্রেমের ক্ষেত্রে মতবিরোধ হতে পারে। শরীর নিয়ে সমস্যা নেই।

চাকুরি ক্ষেত্রে দিনটি কর্মব্যস্ততার মধ্যে কাটবে। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে সফলতা পাবেন। প্রেমের ক্ষেত্রে সঙ্গীর ব্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। শরীর নিয়ে সমস্যা নেই।

উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে, সামলে চলুন। ভাল কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে, খেয়াল রাখুন এই দিকটা ।সিদ্ধান্ত নিতে সমস্যা হবে তাই প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প।শুক্রবারের সন্তোষী মা ও অন্নপূর্ণার ব্রতে কর্মযোগের আশা রয়েছে।

সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে যে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরেন, সেই কারণে বিতর্কে জড়িয়ে পরতে পারেন প্রতিবেশীর সঙ্গে। যার ফলে মাথার যন্ত্রণা বৃদ্ধি ও কাজের ক্ষতি হতে পারে। ঘুরতে যাওয়াও বিফলে যেতে পারে। তাই আজ সময় সুযোগ পেলে গুরুদেব বা ঈশ্বররে নাম জপ করবেন, এতে পরবর্তী পদক্ষেপ নিতে সুবিধা হবে।

চাকুরি ক্ষেত্রে দিনটি শুভ। আটকে থাকা টাকা আজ পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ। প্রেমের ক্ষেত্রে সুখ শান্তি থাকবে। শরীর নিয়ে কোনও সমস্যা হবে না। তবে হঠাৎ হঠাৎ মাথা গরম হতে পারে।

চাকুরি ক্ষেত্রে স্থিতিশীলতা বজায় থাকবে। উপার্জন বৃদ্ধির নতুন পথ খুঁজে পাবেন। ব্যবসা ক্ষেত্রে আজ বিনিয়োগ করলে লাভবান হতে পারেন। সর্দি কাশিতে ভুগতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে বুঝে সিদ্ধান্ত।

 

আদর্শবাদী আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর হয় অধিকাংশ কর্কট রাশির মানুষ। যে কারণে মানসিক অবসাদ বাড়তে পারে। কর্মস্থানে বিপদ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়।যদি পরীক্ষা শেষ হয়ে গিয়ে থাকে তাহলে চিন্তার বিষয় নয়। হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকতে পারে। বাবা মায়ের ভক্ত তাদের কাছ থেকে হলে আজ সাহায্য পেতে পারেন।

আজ অর্থের মুখ দেখতে পাবেন। চিন্তাশীল কিন্তু বাচাল মনোভাবের জন্য সাংসারিক জীবনে অশান্তি আসতে পারে। কখনও কুটিল, কখনও সরল চারিক্রিক বৈশিষ্ট্যের জন্য অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। পেটের রোগ বা বদহজম হতে পারে, তোষামোদ প্রিয় হলেও আজ আপনার ভাগ্যে তা জুটবে না।

চাকুরি ক্ষেত্রে সমস্যা থাকলেও ক্ষতি হবে না। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে ভালো যাবে না। প্রেমের ক্ষেত্রে নানা যোগাযোগ এসেও আটকে যাবে। শরীর ভালোই থাকবে।

চাকুরি ক্ষেত্রে নানান সমস্যার সম্মুখীন হতে হবে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে আর্থিক বিনিয়োগ করলে মন্দ হবে না। প্রেমের ক্ষেত্রে সফলতা পাবেন। শরীর নিয়ে সমস্যা নেই।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link