Ajker Rashifal | Horoscope Today: কর্মস্থলে সমস্যা সিংহর, চালাকির জোরে বিপদ থেকে উদ্ধার মীনের, পড়ুন রাশিফল

Tue, 25 Jun 2024-9:56 am,

অর্থ উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে। পাশাপাশি ভবিষ্যত সমৃদ্ধির পরিকল্পনার সময় এসে গিয়েছে। স্ত্রীর কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে। আয় বৃদ্ধি পেতে পারে তবে আজ পাওনা আদায়ের জন্য দিনটি ভাল নয়। বাড়িতে কোনও অনিষ্ট হওয়া থেকে সাবধান থাকুন। পেটের কোনও সমস্যার জন্য ডাক্তারের সঙ্গে আলোচনা।

অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক ভাল না থাকায় বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। দুপুরের পরে ভাল খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে কোনও ভোগান্তি হওয়ার যোগ। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি। বন্ধু নিয়ে কোনও বিবাদ।

উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। আপনার গুরুত্ব বাড়বে। আপনার নিকটজনদের সঙ্গে আপনার প্ল্যান শেয়ার করার পরেই বুঝতে পারবেন আদৌ আপনার কার্যসিদ্ধি হবে কিনা। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ।

ব্যবসা বাণিজ্যে কিছু ঝামেলা দেখা দেবে অংশিদারী ব্যবসায় ঝামেলা এড়িয়ে চলতে হবে। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। তাকে নিয়ে চিকিৎসকের স্মরণাপন্ন হওয়ার প্রয়োজন হতে পারে। আপনাকেও রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে হবে।

কর্মস্থলে হঠাৎ করেই সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর সাথে ঝামেলা দেখা দেবে। অপরের কু-কর্মের দায় আপনাকে নিতে হতে পারে। এর কারণে চাকুরী থেকে বরখাস্ত বা অন্য কোথাও বদলি হতে পারে। আপনার কোন মূল্যবান দ্রব্য হারানোর সম্ভাবনা। রাস্তাঘাটে বেখায়ালী না হওয়াই ভালো।

আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। তার সঙ্গে যোগাযোগ হলেই আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে।

নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। কোনও মহিলার প্রতি দুর্বলতা না দেখানোই ভাল। খেলাধূলার জন্য কোনও চিন্তা বৃদ্ধি। ব্যবসায় কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। রাস্তাঘাটে কোনও ঝুঁকি নেবেন না।

সকাল থেকেই তথ্য বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ী ও কর্মচারীরা নানা রকম ঝামেলায় পড়তে পারেন। আজ বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের যোগ কম। মিডিয়া কর্মী ও সাংবাদিকরা আজ কর্মস্থলে কিছুটা ঝামেলায় পড়তে পারেন।

দিনটি ভালো যাবে না। খুচরা ও পাইকারী ব্যবসায়ীরা বাকিতে ব্যবসা করে কিছু লোকশান গুণতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরুপ লাভ হবে না। শ্যালক-শ্যালিকার সাথে কোন রকম ঝামেলা দেখা দিতে পারে।

দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সাংগঠনিক ও দাতব্য কাজে কিছু বিব্রতকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায়ীরা কোন ঝামেলায় পড়তে পারেন। ব্যবসায়ীক কাজে বিদেশে যাবার সুযোগ আসবে।

কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। পুরনো জিনিস থেকে কোনও আয় হতে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদ হতে পারে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

বাড়িতে কোনও বিবাদ থেকে দূরে থাকুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। কিছু পাওনা আদায় হতে পারে।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link