Ajker Rashifal | Horoscope Today: আকস্মিক ব্যয় ধনুর, আঘাত পাওয়ার সম্ভাবনা বৃশ্চিকের, পড়ুন রাশিফল

Fri, 24 May 2024-9:43 am,

উন্নতিযোগ। অর্থব্যয়ের সম্ভাবনা। ঋণ পরিশোধ। উদ্বেগ। রক্তে শর্করা বৃদ্ধি। প্রেম -প্রণয়ে বাধা। প্রতিযোগিতায় সাফল্য। উদাসীনতায় ক্ষতি। প্রশংসা প্রাপ্তি। স্বাস্থ্যের দিকে নজর দিন।

সম্মান বাড়বে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। অনুতাপ করতে হতে পারে। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। শুভ ও খারাপ ফল পাবেন। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে।

প্রাপ্তিতে বাধা। কোনও শত্রু থাকলে তাঁদের থেকে সতর্ক থাকতে হবে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। কর্মে অগ্রগতি। মানসিক অস্থিরতা। অর্থ ব্যয়। মনোমালিন্য। বিচ্ছেদ ভয়। ধর্মে আগ্রহ বৃদ্ধি।

পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। স্বার্থপরতা -সংকীর্ণতা থেকে মুক্ত হবেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। নীতি বিধিতে জোর দেবেন। ব্যবসায়িক ভ্রমণ সম্ভব। সাফল্য অর্জনের জন্য, আপনাকে কঠোর পরিশ্রম আরও বাড়াতে হবে। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে।

অর্থ ও যশ লাভ। নতুন কাজে বিনিয়োগে লাভ হবে। আশাভ্রষ্ট। সাবধানতা অবলম্বন করুন। মানসিক তৃপ্তি। গৃহ সমস্যা। সন্তানের জন্য গর্বিত। প্রণয়াশক্তি। শুভ যোগাযোগ। পিতা-মাতার স্বাস্থ্যের যত্ন নিন।

বাড়িতে সবকিছু ঠিকঠাক হবে। কাজের ব্যবসা ধারে কাছে থাকবে। বড় কাজে গতি আসবে।বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। কোনও ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। পরিবারে সকলের মধ্যে সুসম্পর্ক দেখতে পাবেন। সম্পর্ক নিয়ে চিন্তায় থাকতে পারেন। আপনার কাজ এবং প্রেম জীবন পরিচালনা করতে হবে।

অপব্যয়। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ। প্রভাব বিস্তার। সুপরামর্শ লাভ। অবৈধ প্রণয়। সহানুভূতি লাভ। উৎকণ্ঠা। সুচিকিৎসায় সুস্থ। আপনার সঙ্গী সুখী করে তুলবে। মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিন। ব্যয়বাহুল্য।

আনন্দলাভ। খুব দ্রুত গাড়ি চালাবেন না, আঘাতের ঝুঁকি বাড়তে পারে। অর্থনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। করের বোঝা বাড়তে পারে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন।

সর্পভয়। আকস্মিক ব্যয় হবে। সতর্ক না হলে ঝামেলায় জড়াতে পারেন। সাহায্যপ্রাপ্তি। মামলায় হার। অসৎ সঙ্গে ক্ষতি। স্বাস্থ্যহানি। নতুন কর্মের সূচনা। প্রণয়াসক্তি। যশলাভ। ঋণযোগ। প্রশিক্ষণে সাফল্য।

সুসংবাদ মিলবে। অন্য সব ক্ষেত্রে আপনার অবস্থা আগের মতোই স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। চাকরি-ব্যবসা ভাল হবে। লাভ ভাল হবে। কাজের ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণ হবে। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ উপভোগ করবেন।

স্বজনহানি। পত্নীপীড়া। সিনিয়রদের সঙ্গে সুসম্পর্ক। ভেবে চিন্তে যে কোনও কথা বলুন আজ। সন্তানের জন্য গর্বিত। শুভ যোগাযোগ। প্রিয়জনের সঙ্গে মতান্তর হতে পারে। শিক্ষার্থীদের জন্য কঠিন সময়।

বড় করে ভাবুন। বিভিন্ন বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখবেন। সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে এই সময়টি অনুকূল প্রমাণিত হবে।মেধার বিকাশ। বড় অর্জন পাবেন। বাণিজ্যিক বিষয়ে যেখানে প্রয়োজন সেখানে অবস্থান নিন। আপনাকে আগে মানসিক ভাবে সুস্থ থাকতে হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link