Ajker Rashifal | Horoscope Today: শারীরিক দুর্বলতা বৃষর, কেরিয়ারে উন্নতি মকরের, পড়ুন রাশিফল

Tue, 28 May 2024-11:32 am,

আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখে কাটবে। আজ সারা দিনটা খুব আলস্যে কাটবে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। বাড়িতে দূরের কোনও আত্মীয়ের আগমন।

শরীরে কোনও অংশে যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে পারেন। অতিরিক্ত কাজের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে।

আজ অযথা ব্যয় হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।

আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা থাকবে তবে তেমন কিছু হবে না। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে পাবেন।

গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। আজ চলাফেরায় সতর্ক থাকুন, আঘাত প্রাপ্তি হতে পারে। চাকুরিক্ষেত্রে তেমন সমস্যা নেই। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে নতুন পরিকল্পনা সার্থক হবে।

খুব চেষ্টা করেও এড়িয়ে যাচ্ছেন যা, তার সামনাসামনি হতেই হবে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন। দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি।

কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে।

বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।খুব চিন্তা করে সকাল দিকে লটারি কাটতে পারেন। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান।

আপনার মানসিক চিন্তা দূর হবে। কেরিয়ারে উন্নতি হবে। বিলম্বিত গুরুত্বপূর্ণ কাজ সম্পূর্ণ হবে। স্থান পরিবর্তনের জন্য তৈরি থাকুন। ভবিষ্যৎ পরিকল্পনা গোপন রাখুন।

মানসিক ও শারীরিক স্বাস্থ্যের দিকে নজর রাখুন। কাজের চাপ বৃদ্ধির সম্ভবনা আছে। সঠিক প্ল্যানিং করে চললে সমস্যার সমাধান হবে। ধার্মিক দিকে মন যেতে পারে, যা আপনার জন্য শুভ। তবে প্রেমে আঘাত পাওয়ার সম্ভবনা আছে।

অর্থনৈতিক সমস্যা হতে পারে। অভিজ্ঞ কারও পরামর্শ পেতে পারেন, যা আপনার জন্য লাভজনক হবে। মানসিক চিন্তা বাড়তে পারে একটু কঠিন হলেও মাথা ঠাণ্ডা রেখে চললে সব সমস্যার সমাধান হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link