Ajker Rashifal | Horoscope Today: ব্যবসায় বিবাদ ধনুর, গোপন প্রেমে বিপদে কুম্ভ, পড়ুন রাশিফল

Tue, 15 Oct 2024-8:54 am,

আজ মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।  নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে।

আজকের দিনে বুদ্ধির ব্যবহারে কঠিন পরিস্থিতিকে সামল দিতে পারবেন। নতুন উদ্যমে কাজ করার প্রবণতা আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে অর্থযোগ দুর্বল হলেও শুভ সংবাদ পাবেন।

শারীরিক দুর্বলতায় ভোগান্তি। কর্মস্থানে ভাল পরিকল্পনার জন্য সুনাম বাড়তে পারে।শরীরে যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজের সুচনা। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। অফিসে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ত শুরু হতে পারে।

প্রতিভার জোরে কাজে সফলতা পাবেন। আপনার সাফল্যে পরিবার ও কর্মক্ষেত্রে খুশির ছোঁয়া লাগতে পারে। কঠিন কাজ সামলাতে হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকারা কর্মক্ষেত্রে সততার জন্য প্রশংসিত হবেন। কোমর ও হাঁটুর ব্যথায় কষ্ট পেতে পারেন।

অনেকদিনের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন।আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল ভাল হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

কর্মক্ষেত্রে সফল হবেন। সন্তানের স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। জাতিকারা নিজেদের অভিজ্ঞতার মাধ্যমে পারিবারের সমস্যার সমাধান করতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তারিয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে।

প্রেমিক-প্রেমিকারা আজ প্রিয়জনের জন্য ব্যকুল হয়ে উঠবেন। দিনের শুরুতে প্রিয়জনের সহিত সাক্ষাত হয়ে যেতে পারে। পরকীয়া প্রেমিরা তাদের প্রিয়জনের সঙ্গে যৌন মিলনে মিলিত হতে পারেন।

ব্যবসায় কারও সঙ্গে বিবাদ।সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। আজ কোনও আধ্যাত্মিক কাজ করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে।

প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য মুখ উজ্জ্বল হবে।আজ বিদেশে যাওয়ার জন্য কোনও আলোচনা হওয়ার সম্ভাবনা।

আজ আপনি প্রেম নিয়ে চিন্তায় থাকতে পারেন। প্রিয়জনের ছোট ভূল বড় মনে না করাই আপনার জন্য উচিৎ। এই রাশির মহিলা ও পুরুষ আজ গোপন প্রেমে না যাওয়াই ভাল হবে। তৃতীয়পক্ষ আপনাদের প্রেম নিয়ে নাক গলাতে পারে।

অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয় সমাবেশ।গান বাজনার সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের জন্য আজ ভাল সুযোগ আসতে পারে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link