Ajker Rashifal | Horoscope Today: পেটের সমস্যায় ভোগান্তি বৃষর, আন্দোলনে সফল ধনু, পড়ুন রাশিফল

Thu, 17 Oct 2024-9:38 am,

আপনি সম্ভবত নিজেকে দুটি দিকে টানতে পারেন একটি জিনিস চিন্তা করছেন, কিন্তু অন্যটি করছেন। পুরোপুরি সৎ হওয়ার কোন কারণ নেই। আপনি একটি সম্পূর্ণ ইউ-টার্ন করবেন না এবং মধ্য প্রবাহে পরিবর্তন করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল অন্যান্য মানুষকে অবহিত রাখা।

সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটা চলা খুব সাবধানে করা উচিত। সন্তানদের কর্মের শুভ খবর আসতে পারে। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে।

আপনাকে মনে রাখতে হবে যে আপনার অনুভূতি সম্পর্কে কথা বলা সর্বদা সচেষ্ট। এটি যতটা কঠিন ততই ভাল। আপনার ভাবনা দিয়ে আপনার আবেগ কে আয়ত্বে রেখে লাভ নেই। কখনও কখনও, একমাত্র কাজ যা করবে তা হল কাঁচা আবেগ এবং সততা।

মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথায় সমস্যা হবে। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য দিক সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের থেকে সাহায্য পেতে পারেন। বিদেশে থাকা বন্ধুর জন্য চিন্তা।

আপনার পরবর্তীতে শক্তির একটি বিশাল উৎস থাকতে পারে। অতএব আগাম পরিকল্পনা করা কঠিন, কারণ আপনি কী করতে চান তা হয়তো জানেন না! এটা বোধ করা ভালো হতে পারে যে ভবিষ্যত অনেক উন্মুক্ত। 

অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বাড়তি কোনও ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন।আজ অপরের ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়।

এটি একটি দ্রুত পরিবর্তনের দিন। মধ্য সকালের আশেপাশে ফলপ্রসূ আলোচনা এবং আকর্ষণীয় খবরের সম্ভাবনা থেকে শুরু হবে। মানসিক উত্তেজনার মধ্য দিয়ে দুপুরের ব্যবহারিক কাজ এবং সন্ধ্যায় গভীর রহস্য বা উত্তেজনার সম্ভাব্য বিস্ফোরণ। দিনটি উপভোগ করুন! 

শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় একটু বাধা থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হবে। আজ অফিসে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে।

আবেগপ্রবণ আন্দোলন আপনার কর্মের পরিণতির মুখোমুখি হতে পারে। কিছু লোক আপনার অতীত থেকে ফিরে আসতে পারে। অন্যরা রহস্যজনকভাবে উপস্থিত হবে যেন তারা আপনার মন বুঝতে পারছে। যাই হোক না কেন মন খোলা থাকুন এবং মনে রাখবেন যে এমনকি সবচেয়ে তুচ্ছ কার্যকলাপের একটি উদ্দেশ্য থাকতে পারে।

আপনার সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবার সম্ভাবনা আছে। আপনার প্রতিবেশীর সাথে অকারণেই তর্ক বিবাদ হতে পারে। আজ মুদ্রণ ও পোশাক ব্যবসায়ীদের দিনটি খুবই ভালো কাটবে। প্রত্যাশিত বৈদেশিক কাজ কর্মে আশানুরুপ সাফল্য লাভের যোগ প্রবল। আজ যানবাহন সংক্রান্ত কোনো ঝামেলা দেখা দিতে পারে। তাই আপনার যানবাহন নিয়ে সতর্ক থাকুন।

সময় এসেছে একটু সৃজনশীলতার। এর অর্থ এই নয় যে আপনাকে একজন মহান শিল্পী হতে হবে। কিন্তু আপনি যা কিছু করবেন তা আপনার ব্যক্তিগত দক্ষতা, প্রতিভা এবং আগ্রহের উপর ভিত্তি করে হওয়া উচিত। বরং বন্ধু এবং অংশীদারদের সঙ্গে দূরত্ব রাখুন। তাদের কাজ করতে দেওয়া ঠিক আছে তবে নজর রাখুন। 

বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। আজ সকালে খারাপ কিছু ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত বিষয়ে খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। ব্যবসা নিয়ে চাপ বাড়তে পারে। নতুন কোনও কাজের সূচনা।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।) 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link