Ajker Rashifal | Horoscope Today: পারিবারিক শান্তি ধনুর, ধৈর্য হারালে বিপদ কুম্ভের...

Thu, 03 Oct 2024-8:38 am,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আয়-ব্যয় বেশি থাকবে। কঠোর পরিশ্রমে আস্থা বাড়বে। পেশাগত দক্ষতা উন্নত হবে। জ্ঞানের সঙ্গে এগিয়ে যাবেন এবং লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবেন। 

অর্থহীন আলোচনা এড়িয়ে চলুন। পরীক্ষা এবং প্রতিযোগিতায় ভাল পারফর্ম করবেন।

বাড়িতে শুভ বৃদ্ধির জন্য আপনার প্রচেষ্টা অব্যাহত রাখুন। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় রাখুন এবং কুসংস্কার এবং বিভ্রান্তি এড়িয়ে চলুন।

ঘনিষ্ঠদের কাছ থেকে সমর্থন পাওয়া যাবে, এবং বিভিন্ন প্রচেষ্টা ফল দেবে। অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং দীর্ঘমেয়াদী পরিকল্পনা একত্রিত হবে। ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে।

পরিবারের পরামর্শে এগিয়ে যাবেন এবং সকলের সমর্থন পাবেন। আত্মবিশ্বাস উচ্চ হবে। বিভ্রান্তিতে আটকা পড়া এড়িয়ে চলুন এবং শৃঙ্খলা বজায় রাখার দিকে মনোনিবেশ করুন।

সৃজনশীল কাজে একটি উদ্যোগ বজায় রাখবেন। আধুনিক চিন্তাধারায় এগিয়ে যাবেন, অবস্থান ও সুনাম বৃদ্ধি করবেন। আপনার জনপ্রিয়তা বাড়বে, সম্মান বজায় রাখবেন। 

আর্থিক ও বাণিজ্যিক বিষয়ে শিথিলতা ও অবহেলা এড়িয়ে চলুন। আপনার পেশাগত কার্যকলাপের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন।

গুরুত্বপূর্ণ কাজগুলি ত্বরান্বিত করবেন এবং বন্ধুদের কাছাকাছি রাখার চেষ্টা করবেন। ব্যবসা কার্যকর হবে।

পারিবারিক পরিবেশ হবে আনন্দময়। সুস্থ প্রতিযোগিতা বজায় রাখুন এবং অপ্রয়োজনীয় ভয় এড়িয়ে চলুন। সাফল্য অর্জনে আপনার আত্মবিশ্বাস বাড়বে

ভ্রমণ ও বিনোদনের প্রতি আপনার আগ্রহ থাকবে। কাজ এবং ব্যবসা বৃদ্ধি করবে।বিশ্বাস এবং আস্থা শক্তিশালী হবে। 

ধৈর্যের সঙ্গে এগিয়ে যাওয়া উচিত। স্বাস্থ্য সংকেত উপেক্ষা করবেন না।  স্বাচ্ছন্দ্য এবং সতর্কতার সঙ্গে আচরণ উন্নত করুন। 

 স্থিতিশীলতার উপর ফোকাস রেখে বিভিন্ন প্রচেষ্টা চালিয়ে যাবেন, বিশেষ করে রিয়েল এস্টেট সংক্রান্ত বিষয়ে। বিভিন্ন কাজের মধ্যে গতি বৃদ্ধির প্রত্যাশা করুন, যা সম্মান এবং বিশ্বাস বৃদ্ধির দিকে নিয়ে যাবে।

 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link