Horoscope Today: সম্পত্তিতে বিনিয়োগে ভালো ফল পাবেন মিথুন, আর্থিক পরিস্থিতি নিয়ে বিপাকে কুম্ভ

Thu, 08 Aug 2024-7:04 am,

আর্থিক দিক থেকে ভালো জায়গায় থাকবেন। ডায়েট কন্ট্রোল করে ভালো থাকতে পারবেন। পরিবারে শান্তি থাকবে। কেউ আপনার ব্যবহার নিয়ে প্রশ্ন তুলতে পারে। কোথও বেড়াতে গেলে তা আনন্দের হবে। নিজের উপরে আস্থা রাখুন। ভালো ফল পাবেন।

 

সবার চিন্তা মাথায় নিয়ে চলার প্রয়োজন নেই। কোনও বিষয় নিয়ে আবেগতাড়িত হতে পারেন। চেষ্টা করুন বিশ্রাম নেওয়ার। পুরনো কোনও বিনিয়োগ থেকে ভালো ফলের আশা করবেন না। কিন্তু পরে এর ফল পাবেন। পারিবারির সূত্রে কোনও সম্পত্তি পেতে পারেন। আপানার ফেলে রাখা কাজ করে দেবেন আপনার শুভাকাঙ্খীরা। সামাজিক দিকে থেকে কোনও চমক পেতে পারেন।

বেড়ানোর জন্য তৈরি থাকুন। কোনও ভালো কাজের সন্ধান পেতে পারেন। আপনার বুদ্ধিমত্তা ও সাহস আপনাকে সাফল্য এনে দেবে। পুরনো ভালো জায়গায় ফিরে যাওয়ার আপনার চেষ্টা সফল হবে। কোনও সম্পত্তিতে বিনিয়োগ পরে ফল দেবে।

পরিবারে শান্তি থাকবে। সম্পত্তি নিয়ে কোনও ডিল হতে পারে তবে সাবধান। আপনার প্রকল্পে কোনও বন্ধু বিনিয়োগ করতে পারেন। কাজের জায়গায় বড় কোনও কাজ করে ফেলতে পারেন। কোনও পছন্দের জায়গায় বেড়াতে যেতে পারেন।   

 

পড়াশোনার ক্ষেত্রে কঠিন সময় আসছে। বাড়ি কিনতে পারেন। ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্টে যারা আছেন তারা ভালো খবর পেতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে ভয় কেটে যাবে কারণ পুরনে াবিনিয়োগ থেকে ভালো ফল পাবেন।

বাড়ির জন্য কোনও ভালো জিনিস কিনতে পারেন। ব্যাস্ত সময় থেকে যারা ব্রেক চাইছেন তারা তা পেতে পারেন। আপানার কাজ সামাজিক দিকে ভালো সুনাম পাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করবেন। আয়ের কোনও রাস্তা খুলে যাবে।

মেডিক্যাল ও ইঞ্জিনিয়ারিং ক্ষেত্রে যারা রয়েছেন তাদের ভালো সময় যাবে। পড়াশোনার ক্ষেত্রে ভালো ফল পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে ভালো ফল পাবেন। বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে। পারিবারিক বন্ধন ভালো হবে। কোনও সম্পত্তি পেতে পারেন।

 

পেশার ক্ষেত্রে আজ ভালো দিন। চেষ্টা করলে আর্থিক উন্নতি করতে পারেন। পড়ুয়ারা আগের থেকে ভালো করবেন। বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি কেনার ব্যাপারের ভালো কোনও খবর পেতে পারেন। সামাজিক মর্যাদা বাড়বে।

পরিবারে শান্তি বজায় রাখার জন্য চেষ্টা করতে হবে। কোনও সম্পত্তি কিনতে পারেন। অনেক জিনিসেই ভাগ্য সঙ্গ দেবে। সিনিয়রদের কাছ থেকে সুবিধে পাবেন।

ঘরের শান্তি বজায় রাখার জন্য চেষ্টা করুন। প্রমোশন খুব কাছেই তৈরি থাকুন। আয় বাড়বে। তবে চেষ্টা করতে হবে। বেড়াতে যাওয়ার যোগ আছে।

আর্থিক পরিস্থিতি খানিকটা বিপাকে ফেলতে পারে। কথার খেলাপ করবেন না। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ রেখে চলুন।

আর্থিক উন্নতি হবে। লাভের পরিমান বাড়বে। কেরিয়ারে উন্নতি হবে। আলোচনার মাধ্যমে বহু বিষয়ের সমাধান হয়ে যাবে। বুঝে শুনে ঝুঁকি নিন। ভালোবাসার মানুষের থেকে সমর্থন পাবেন।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link