Horoscope Today: কাছের মানুষের সঙ্গে বিবাদ কর্কটের, বিনিয়োগ থেকে সাবধান মীন

Wed, 02 Oct 2024-6:55 am,

আর্থিক সমস্যা কেটে যাবে। কোনও বিষয়ে পরিবারের বড়দের রাজী করাতে পারবেন। সম্পত্তি থেকে ভালো আয় হবে। আপনার কাজ সামাজিক মর্যদা পাবে। কাজের জায়গায় সুনাম পাবেন।

ভালো কোনও খবর পেতে পারেন। নিজের লক্ষ্য অবিচল থাকুন। ভালো ফল পাবেন। বন্ধু বা আত্মীয় আর্থিকভাবে সাহায্য করতে পারেন। বাড়িতে আনন্দের কোনও অনুষ্ঠান হতে পারে। ব্যবসায় যারা রয়েছেন তারা কোনও ভালো খবর পেতে পারেন।

পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। পরিচিতদের সঙ্গে কোনও গেট টুগেদারে যোগ দিতে পারেন। আর্থিক দিক থেকে সুস্থিতি আসবে। কোনও  সম্পত্তি কেনার ব্যাপার চূড়ান্ত হতে পারে। সামাজিক মর্যাদা বাড়বে।  

সঞ্চয় করতে পারবেন। বিবাহের যোগাযোগের সম্ভাবনা রয়েছে। সম্পত্তি থেকে ভালো আয় হতে পারে। কাছের মানুষের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

আজ আপনার সমানে বহু সুযোগ আসবে। ঠিক সময়ে তা গ্রহণ করতে হবে। সামাজিক ও কাজের জায়গায় নিজের উপস্থিতি জানান দিতে পারবেন। কাজের জায়গায় কঠিন পরিস্থিতি খুব সহজেই সমাধান করতে পারবেন। সম্পত্তি থেকে ভালো আয় করতে পারবেন।

আর্থিক পরিস্থিতি ভালো হবে। বড় কোনও সামাজিক কাজ করতে পারেন। সম্পত্তি নিয়ে বিবাদে জড়াতে পারেন। 

বাড়ির ফেলে রাখা কাজ করে ফেলুন। আর্থিক অবস্থার উন্নতি হবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

কর্মক্ষেত্রে সহকর্মীকে সাহায্য করুন। এতে ভবিষ্য়তে আপনার উপকার হবে। মেজাজ হারাবেন না। ভেবেচিন্ত কথা বলুন। কাছের মানুষের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। বিনিয়োগ থেকে সাবধান।

পরিবারের লোকজনের সঙ্গে সময় কাটিয়ে শান্তি পাবেন। হক কথা বলার চেষ্টা করুন। এতে সমস্যা হলেও পরে ফল পাবেন। কাউকে টাকা ধার দেবেন না। কোনও কাছের মানুষকে নিয়ে সমস্যায় পড়তে পারেন।

কোনও ডিল থেকে ভালো টাকা আয় করতে পারবেন। গাড়ি বা অন্য কোনও সম্পত্তি কিনতে পারেন। কর্মক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে পারবেন। বসকে সন্তুষ্ট রাখার চেষ্টা করুন। চাকরি বদলের চেষ্টা না করাই ভালো। ছোটখাটো কোনও ভ্রমণ হতে পারে।

আর্থিক লাভ হবে। পরিবারে শান্তি থাকবে। সারাদিন ব্যস্ত থাকবেন। ইগো ত্যাগ করুন। অন্যের সঙ্গে যোগাযোগ রেখে চলুন। এতে আপনার কাছে দক্ষতা বাড়বে। কোনও বড় সুযোগ আসতে পারে। নিজের উপরে বিশ্বাস রেখে এগিয়ে চলুন।

আয় বাড়বে। পরিবারের বড়রা আপনার কাজ সমর্থন নাও করতে পারে। সমস্যা নিয়ে আটকে থাকবেন না। পরিচিত লোকজনদের সঙ্গে কথা বলে রাস্তা বের করুন। সমস্যা সমাধানে কারও সঙ্গে সমঝোতা করতে হতে পারে। মধ্যপন্থা অবলম্বন করুন। কোথাও বিনিয়োগে সাবধান।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link