Horoscope Today: সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে অপেক্ষা করুন মকর, বিনিয়োগে লাভ তুলার

Wed, 04 Sep 2024-7:04 am,

পুরনো কোনও বিনিয়োগ থেকে প্রচুর লাভ পাবেন। ভালো সামাজিক যোগাযোগে আপনার লক্ষ্য পূরণ হবে। পরিবারে শান্তি থাকবে। পরিবারের সঙ্গে বেড়াতেও যেতে পারেন। কোনও সম্পত্তি পেতে পারেন। পড়াশোনায় মন দিন। 

ব্যক্তিগত সমস্যার কারণে কাজের ক্ষতি হবে। পরিবারের সঙ্গে সময় কাটালে অনেক সমস্যার সমাধান করতে পারবেন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। সম্পত্তিতে বিনিয়োগের এটা খুব ভালো সময়। ভালো রিটার্ন পাবেন। আপনার নাছোড় মনোভাব আপনাকে এগিয়ে রাখবে।

 

অজানা কোনও উত্স থেকে ভালো লাভ পাবেন। কাজে টাইম ম্যানেজমেন্ট করার ব্যবস্থা করুন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ বাড়বে। পড়াশোনার ক্ষেত্রে খুব ভালো দিন। চেষ্টা করে যেতে হবে।

পুরনো মানসিক চিন্তা দূর হবে। সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। কাজের জায়গায় নিজের অবস্থান স্পষ্ট করুন। তা না হলে সমস্যায় পড়তে পারেন। যারা পরিবারের থেকে বাইরে থাকেন  তাদের সঙ্গে পরিবারের যোগাযোগ হবে। কোনও পছন্দের জায়গায় বেড়াতে যেতে পারেন। কোনও গাড়ি বা নতুন কোনও গ্যাজেট কিনতে পারেন। পড়াশোনার বন্ধুর সাহায্য পাবেন।

শারীরিক সমস্যার ক্ষেত্রে প্রাকৃতিক উপায় ভালো কাজ দিতে পারে। আপনাকে নিরুত্সাহ করে এমন কাউকে পাত্তা দেবেন না। কোনও পছন্দের জায়গায় বেড়াতে যেতে পারেন। কোনও সম্পত্তি কিনতে পারেন।

বহুদিন যে রোগে ভুগছেন তা থেকে মুক্তি পেতে পারেন। পুরনো পাওনা ফিরে পেতে পারেন। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। গাড়ি বা বাড়ি কিনতে পারেন।

পুরনো কোনও বিনিয়োগ থেকে লাভ পাবার সম্ভাবনা প্রবল। কাজের জায়গায় নিজের ভূমিকা বদলে ফেলুন। কোনও আত্মীয় বা বন্ধু আপনার সাহায্যে আসতে পারেন। পরিচিতের মধ্যে আপনার বক্তব্য গ্রহণযোগ্য হবে।

কাজের ক্ষেত্রে শারীরিক সমস্যা কোনও বাধা হবে না। বিনিয়োগ করার এটাই ভালো সময়। পরে লাভ পাবেন। পরিবারে শান্তি পাবেন। যারা বাড়ি বদল করছেন তারা ভালো জায়গা পেতে পারেন।

শারীরিক সমস্যা থেকে ধীরে ধীরে বেরিয়ে আসতে পারবেন। বহুদিন ধরে যা কেনার চেষ্টায় রয়েছেন তা সফল হতে পারে। কেরিয়ারে মন দিন। চুপচাপ বসে থাকবেন না। কোনও পরিকল্পনা করে ফেলুন। সম্পত্তি কেনার কোনও পরিকল্পনা করতে পারেন।

সারাদিন ব্যস্ত থাকবেন। কাউকে সাহায্য করার ব্যাপারে উদ্যোগ নিতে পারেন। বাড়িতে কোনও অতিথি আসতে পারেন। যারা বাড়ি বা গাড়ি কেনার চিন্তা করছেন তারা অপেক্ষা করুন।

যাদের ঋণ রয়েছে তাদের ঋণ পরিশোধ হবে শীঘ্রই। পারিবারে গুরুত্ব পাবেন। ছোটখাটো কোনও ভ্রমণে যেতে পারেন। কারও কথায় খুব বেশি নির্ভর করবেন না।

পুরনো দেনা শোধ হবে। যারা কোনও সামরিক বাহিনীতে আছেন তারা কোনও ভালো পোস্ট পেতে পারেন। কোনও জায়গায় বেড়াতে যেতে পারেন। সম্পত্তি বিক্রিতে ভালো দাম পেতে পারেন।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link