Horoscope Today: সম্পত্তি কেনার জন্য ভালো দিন কুম্ভের, সহকর্মীদের সঙ্গে মতের অমিল মিথুনের

Mon, 09 Sep 2024-6:54 am,

আয় বাড়বে। অর্থনৈতিক অবস্থা শক্ত হবে। ব্যবসায় কোনও ডিল হতে পারে। পরিবারের মানুষের ভালোবাসা পাবেন। দূরে কোনও জায়গায় বেড়াতে যেতে পারেন। সম্পত্তি কিনতে পারেন। কাজের জায়গায় উন্নতি হবে। নতুন কোনও কাজে হাত দিতে পারেন।

কাজের জায়গায় উন্নতি হবে। প্রমোশন পেতে পারেন। ধৈর্য ধরতে হবে। নতুন কোনও কাজের সুযোগ আসতে পারে। পরিবারে কোনও অনুষ্ঠান হতে পারে। বেড়াতে যেতে পারেন। সম্পত্তি নিয়ে কোনও সিদ্ধান্ত নিতে পারেন আজ।

কাজের জায়গায় সমস্যায় পড়তে পারেন। সহকর্মীদের সঙ্গে কাজ নিয়ে মতের অমিল হতে পারে। ওদের সঙ্গে মানিয়ে নিয়ে চলুন। খরচ কমাতে হবে। ব্যবসার সঙ্গে যারা রয়েছেন তার ভালো কোনও খবর পেতে পারেন। পরিবারে অশান্তি কাটবে। সম্পত্তি থেকে আয় বাড়বে।

কেরিয়ারকে হালকাভাবে নেবেন না। এবার সিরিয়াস হওয়ার সময়। কাজের জায়গায় হতাশ হবেন না। বিভিন্ন সোর্স থেকে আয় হতে পারে। পড়ে থাকা কাজ শেষ হয়ে যাবে। পারিবারিক সমস্যা সমাধান হয়ে যাবে। সম্পত্তি নিয়ে বিবাদ মিটে যাবে।

শারীরিক সমস্যার ক্ষেত্রে প্রাকৃতিক উপায় ভালো কাজ দিতে পারে। আপনাকে নিরুত্সাহ করে এমন কাউকে পাত্তা দেবেন না। কোনও পছন্দের জায়গায় বেড়াতে যেতে পারেন। কোনও সম্পত্তি কিনতে পারেন।

বহুদিন যে রোগে ভুগছেন তা থেকে মুক্তি পেতে পারেন। পুরনো পাওনা ফিরে পেতে পারেন। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। গাড়ি বা বাড়ি কিনতে পারেন। 

পুরনো কোনও বিনিয়োগ থেকে লাভ পাবার সম্ভাবনা প্রবল। কাজের জায়গায় নিজের ভূমিকা বদলে ফেলুন। কোনও আত্মীয় বা বন্ধু আপনার সাহায্যে আসতে পারেন। পরিচিতের মধ্যে আপনার বক্তব্য গ্রহণযোগ্য হবে।

বেশকিছু পদক্ষেপ নিয়ে খরচ কমাতে পারেন। পরিবারের শান্তি পাবেন। যারা বাড়ি বদল করার কথা ভাবছেন তারা সফল হবেন। পড়াশোনার ক্ষেত্রে প্রতিযোগীকে পেছনে ফেলে দিতে পারবেন। কাজের জায়গায় চাপ থাকবে।

কাজের জায়গায় আপনাকে সহকর্মীরা ইর্ষার চোখে দেখবে। অফিসে একটা পজিটিভ আবহওয়া তৈরি করতে পারবেন। পেশাগত দিক থেকে নতুন কিছু শুরু করতে পারেন। কাজের জায়গায় সুনাম পাবেন। বাড়িতে কোনও কাজে আটকে থাকতে পারেন।

পুরনো কোনও স্মৃতি পীড়া দিতে পারে। আয় বাড়বে। কাজের জায়গায় উন্নতি হবে। পরিবারের ছোটদের কারও সাফল্যে খুশি হতে পারেন। বেড়াতে যেতে পারেন। জমি বাড়ি কেনাবেচার কাজ যারা করেন তারা ভালো লাভ পেতে পারেন।

আয় বাড়তে পারে। কাজের জায়গায় আপনার কথা মানুষ শুনবে। সম্পত্তি কেনার জন্য ভালো দিন। অফিসে কোনও বড় দায়িত্ব পেতে পারেন। এক্ষেত্র কাছে মানুষদের জড়ো করুন।

অফিসে সহকর্মীরা আপনাকে বিশ্বাস করেন। তাদের বিশ্বাস ভাঙবেন না। অফিসে কাউকে সুযোগ নিতে দেবেন না। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। পুরনো পড়ে থাকা কাজ শেষ করতে পারেন। পরিবারে শান্ত আসবে। যারা সম্পত্তি কিনতে চাইছেন তারা কোনও ঋণের ব্যবস্থা করে ফেলতে পারবেন।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link