Horoscope Today: কাছের মানুষের সঙ্গে বিবাদ বৃশ্চিকের, বেফাঁস মন্তব্য থেকে সাবধান কর্কট

Thu, 19 Sep 2024-7:11 am,

কাজের জায়গায় সমস্য়ায় পড়তে পারেন। নিজের কাজে মন দিন সমস্যা কেটে যাবে। কোথাও বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকুন। আর্থিক অবস্থার উন্নতি হবে।

নিজের অভিজ্ঞতা অন্যের সঙ্গে শেয়ার করুন। পরিচিত মানুষদের সঙ্গে যোগাযোগ রেখে চলুন। এতে আপনার সমস্যার সমাধান হবে। কাউকে ধার দেবেন না। কোনও বিতর্কে যাবেন না।

 

পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন। পরিচিতদের সঙ্গে কোনও গেট টুগেদারে যোগ দিতে পারেন। আর্থিক দিক থেকে সুস্থিতি আসবে। কোনও  সম্পত্তি কেনার ব্যাপার চূড়ান্ত হতে পারে। সামাজিক মর্যাদা বাড়বে।

সমস্যা নিয়ে বেশি ভাববেন না। সমাধান হয়ে যাবে। কাজের জায়গায় সহকর্মীদের প্রশংসা পাবেন। বেঁফাস বলা থেকে সতর্ক থাকুন।

আজ আপনার সমানে বহু সুযোগ আসবে। ঠিক সময়ে তা গ্রহণ করতে হবে। সামাজিক ও কাজের জায়গায় নিজের উপস্থিতি জানান দিতে পারবেন। কাজের জায়গায় কঠিন পরিস্থিতি খুব সহজেই সমাধান করতে পারবেন। সম্পত্তি থেকে ভালো আয় করতে পারবেন।

 

মনের কথা শুনুন। বেশি মাথা খাটাতে যাবেন না। কাজের মধ্যে ডুবে থাকবেন। অনেক দায়িত্ব পাবেন। কর্মক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে পারবেন। পরিবারে শান্তি পাবেন। সংঘাত এড়িয়ে চলুন।

কাজে মনযোগ দিতে পারবেন না। একদিনের ছুটি নিয়ে নতুন উদ্যমে শুরু করুন। কাছের মানুষের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। সতর্ক থাকুন।  

কর্মক্ষেত্রে সহকর্মীকে সাহায্য করুন। এতে ভবিষ্য়তে আপনার উপকার হবে। মেজাজ হারাবেন না। ভেবেচিন্ত কথা বলুন। কাছের মানুষের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। বিনিয়োগ থেকে সাবধান।

হক কথা বলার চেষ্টা করুন। এতে সমস্যা হলেও পরে ফল পাবেন। কাজ থেকে একটু ব্রেক নিন। নতুন করে শুরু করুন। কাউকে টাকা ধার দেবেন না। কোনও কাছের মানুষকে নিয়ে সমস্যায় পড়তে পারেন।

কর্মক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে পারবেন। বসকে সন্তুষ্ট রাখার চেষ্টা করুন। চাকরি বদলের চেষ্টা না করাই ভালো। ছোটখাটো কোনও ভ্রমণ হতে পারে।

সারাদিন ব্যস্ত থাকবেন। ইগো ত্যাগ করুন। অন্যের সঙ্গে যোগাযোগ রেখে চলুন। এতে আপনার কাছে দক্ষতা বাড়বে। কোনও বড় সুযোগ আসতে পারে। নিজের উপরে বিশ্বাস রেখে এগিয়ে চলুন।

সমস্যা নিয়ে আটকে থাকবেন না। পরিচিত লোকজনদের সঙ্গে কথা বলে রাস্তা বের করুন। সমস্যা সমাধানে কারও সঙ্গে সমঝোতা করতে হতে পারে। মধ্যপন্থা অবলম্বন করুন। কোথাও বিনিয়োগে সাবধান।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link