Ajker Rashifal | Horoscope Today: বিরহ যন্ত্রণা মেষের, সম্পর্কে ভুল বোঝাবুঝি ধনুর, পড়ুন রাশিফল

Fri, 27 Sep 2024-9:49 am,

শরীর নিয়ে সমস্যা নেই। প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। চাকুরি ক্ষেত্রে সুযোগ সুবিধা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। উপার্জন হলেও আর্থিক চাপের মধ্যে থাকতে হবে। পিতামাতাসহ পরিবারের কোনো বয়স্ক লোককে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে, অর্থ ব্যয় হবে প্রচুর তথাপিও শেষ রক্ষা হবে না।

বড় একত্রীকরণের আগে, একটি সামাজিক ব্যস্ততার বিশদ বর্ণনা করুন। মনোরম সামাজিক পরিস্থিতিকে সর্বাধিক ব্যবহার করতে ভুলবেন না এবং যখনই প্রয়োজন তখনই উদ্যোগ নিন। রোমান্টিক আশা আনন্দদায়ক কিন্তু এটি দূরের স্বপ্ন হয়ে থেকে যাবে। 

আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চিকিত্সার ব্যাপারে একটু সাবধান থাকুন। পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। বাহিরের লোকের কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

যে কোনও কাজে সময় নিন। আপনি যদি তাড়াহুড়ো করেন তবে আপনি কিছু প্রয়োজনীয় বিষয় উপেক্ষা করতে বাধ্য। আপনার রোমান্টিক জীবনকে মশলাদার করার উপায় হল পছন্দের মানুষকে ইঙ্গিত দিন। আপনার নিজের খোলস ছেড়ে বেড়িয়ে এসে ভাবুন। কর্কট রাশির জাতক সৃজনশীল হলে বিজয়ী হয়!

কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। দিনটি শুভ যাবে। চাকুরিক্ষেত্রে স্থিতিশীলতা বজায় থাকবে। আজ অধিক অর্থ উপার্জন হবে। ব্যবসা ক্ষেত্রেও শুভ যোগ। শরীর নিয়ে বড় কোনও সমস্যা নেই।

আপনি কি নিশ্চিত যে আপনি প্রকৃতপক্ষে বর্তমানে যা পাচ্ছেন তাই চান? আপনি আরও কিছুক্ষণ অপেক্ষা করুন। একমাত্র সমস্যা হল যে আপনি যদি চুপ করে থাকেন তবে আগামী মাসের শুরুতে আপনার পছন্দগুলি নষ্ট হতে পারে। এবং এটি অন্যান্য বিলম্বের কারণ হবে। 

শরীরে যন্ত্রণার জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল হবে না। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে।  ভাই ভাগ্যে আর্থিক লাভ হতে পারে।

বছরের পর বছর ধরে অনেক কঠোর পরিস্থিতি দেখেছেন। যার মধ্যে সাম্প্রতিককালে পারিবারিক সম্পর্ক সম্পর্কিত। বর্তমান উন্নতি আপনাকে মানসিক অভিজ্ঞতার নতুন উচ্চতায় নিয়ে যাবে। তবে এটা বিলাসিতাও হতে পারে আপনার জীবনে।

পারিবারিক ও প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি হতে পারে, তাই সাবধান৷ বন্ধু বিচ্ছেদের সম্ভাবনা৷ কর্মক্ষেত্রে সমস্যা হবে৷ কোন বড় সিদ্ধান্ত নেওয়ার আগে পরিস্থিতি ভালো করে বিচার করুন৷ যেহেতু এই বছরটা আপনার জন্য শুভ নয়, বড় কোন আথির্ক বিনিয়োগ না করাই ভালো৷ আইনি জটিলতায় ফেঁসে যেতে পারেন, তাই সাবধান৷

শত্রু ও বিরোধী পক্ষের সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে পুরনো রোগব্যাধির প্রকোপের সঙ্গে সঙ্গে নিত্যনতুন রোগের প্রাদুর্ভাব দেখা দেওয়ায় চিকিৎসা সংক্রান্ত ব্যয় ছাড়াও উৎকট-উদ্ভট ঝামেলা তাড়া করবে। পিতামাতার স্বাস্থ্য ক্রমে অবনতির দিকে ধাবিত হবে।

একজন সামাজিক সংগঠক হিসাবে আপনার প্রতিভা প্রায়শই অস্বীকার করা হয়। অন্যদের উপর সিদ্ধান্ত চাপিয়ে দেওয়ার জন্য নির্দিষ্ট পরিমাণ আত্মবিশ্বাসের প্রয়োজন, কিন্তু আপনি সেটা করতে অক্ষম। কর্তৃত্বের সঙ্গে যুদ্ধ করলে আপনি হারতে পারেন। কিন্তু আপনার বুদ্ধিমত্তা বাড়বে।

পিতামাতার সম্পত্তি হাতছাড়া হবে। এ ছাড়াও সম্পত্তি সংক্রান্ত বিরোধ ক্রমে বৃদ্ধি পাবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত ব্যাপারে দুঃশ্চিন্তা বৃদ্ধি পাবে। শিক্ষার্থীদের জন্য বছরটি অতিশয় অশুভ বলে গণ্য হবে। ব্যবসায়িক পরিকল্পনার বাস্তবায়ন, কর্মে পদোন্নতি ছাড়াও বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link