শনিবারের রাশিফল: গ্রহের ফেরে লাভের মুখ দেখবেন এই ৬ রাশি

Fri, 10 Aug 2018-11:56 pm,

মেষ-  ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে।নতুন পরিকল্পনা  করার আগে ভাবনাচিন্তা করুন।

বৃষ- স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। কর্মস্থলে কোনও বিবাদে বেশি কথা না বলাই শ্রেয়। নিজের কথার উপরে নিয়ন্ত্রণ রাখুন। নতুন পরিকল্পনা মাথায় আসতে পারে।    

মিথুন-ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে।  গুরুজনদের থেকে সাহায্য পাবেন। কাছের লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। ধনপ্রাপ্তির যোগ 

কর্কট-  কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে।শারীরিক দুর্বলতা থাকবে। ধনপ্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসায় নতুন পরিকল্পনা মাথায় আসতে পারে।    

সিংহ- শত্রুকে জয় করতে সক্ষম হবেন। পরিশ্রম বৃদ্ধি হলেও ফল পাবেন না। সারা দিন দুশ্চিন্তা কাজ করবে। নতুন বন্ধু হতে পারে।

কন্যা- ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে। অস্থিরতা তাড়া করতে পারে। বাড়তি খরচ হতে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। কাছের লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।  

তুলা-অজানা বিপদের সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হবে। ব্যবসায় সাফল্য পেতে পারেন। আর্থিক উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় নতুন পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক- ভ্রমণের পরিকল্পনা করবেন না। বাড়তে পারে। ভ্রমণের যোগ রয়েছে। আয় বাড়বে। প্রতিবেশীর থেকে সাবধান থাকুন।  

ধনু- স্বাস্থ্য নিয়ে হয়রানি হতে পারে। কর্মস্থলে সুনাম পাবেন। ব্যবসায় লাভের যোগ রয়েছে। আজ বিশেষ কারও সঙ্গে দেখা হতে পারে।

মকর- শত্রুর থেকে সাবধান। খরচ বাড়তে পারে। দাম্পত্য কলহ বাধতে পারে। ব্যবসায় লাভ হতে পারে।

কুম্ভ- পরিজনদের উপকার পেতে পারেন। কর্মক্ষেত্রে সুনাম অর্জনের যোগ। শত্রুদের থেকে সাবধান। কর্মস্থলে কাজে ব্যাঘাত ঘটতে পারে। 

মীন- বাড়তি খরচ হতে পারে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়বে। অনেক দিনের আটকে থাকা কাজ শেষ করতে পারবেন। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link