আজকের রাশিফল

Thu, 05 Apr 2018-12:00 am,

বৃহস্পতিবার ভাগ্যাকাশে তৈরি হচ্ছে দুটি অশুভ যোগ। যে কারণে সমস্যায় পড়বেন মেষ, মিথুন, ধনু ও কুম্ভ রাশির জাতক-জাতিকারা। অর্থের লোকসানের আশঙ্কা হয়েছে তাঁদের। কয়েকটি ক্ষেত্রে ভাগ্যের সহায়তা পাবেন না। এছাড়া কর্কট, সিংহ ও বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের একটু সতর্ক থাকতে হবে। বাকি পাঁচ রাশির জাতক-জাতিকারা অশুভ যোগ থেকে নিরাপদ। কী বিপদের সম্ভাবনা রয়েছে, তা জানতে পড়ুন-   

মেষ- ভাবনাচিন্তা করে কথা বলুন। কারও থেকে প্রত্যাশা করবেন না। আজ আপনার পদক্ষেপ ভবিষ্যতকে প্রভাবিত করতে পারে। নিজের উপরে ভরসা রাখুন। অন্য কারও বিষয়ে আলোচনা করবেন না। অর্থহানির সম্ভাবনা রয়েছে। সাবধানে থাকুন। চোট পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারও সঙ্গে গোপন কথা শেয়ার করবেন না।

বৃষ- শান্তিতে দিন কাটবে। অতিরিক্ত উত্তেজনায় কোনও কাজ করবেন না। একাকীত্বে ভুগতে পারেন। বিবাহিত জীবনে সমস্যায় পড়তে পারেন। ভাল খবর পেতে পারেন। সন্তানের প্রগতি হবে। অনেক কাজ শেষ হয়ে যাবে।    

মিথুন- নিজের দায়িত্ব পালন করবেন। নিজের জীবনে অনুশাসন আনুন। ব্যবসায় কর্মীদের উপরে নজর দিন। পুরনো শত্রু সমস্যায় ফেলতে পারে। অতিরিক্ত নীরবতা বা আক্রমণাত্মক হবেন না। জীবনসাথীর মন খারাপ হতে পারে।

কর্কট- আচমকা ফায়দা হতে পারে। ধনপ্রাপ্তির যোগ রয়েছে। যে কাজে মন সায় দিচ্ছে না, তা করবেন না। সন্তান সংক্রান্ত বিষয়ে টেনশন করতে পারেন। কোনও বিষয়ে না জেনে মন্তব্য করবেন না। আবেগে কোনও সিদ্ধান্ত নেবেন না। 

সিংহ- চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ নির্দিষ্ট লক্ষ্য রেখে কাজ করুন। আপনি সফল হতে পারেন। জীবনে কয়েকটি পরিবর্তন হতে পারে। কয়েকটি কাজ অপূর্ণ থেকে যাবে। সময় একেবারে পাবেন না। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতানৈক্য হতে পারে। রেগে গিয়ে কোনও অঘটন ঘটাতে পারেন। 

কন্যা- কয়েকটি সমস্যার সমাধান হতে পারে। সফলতা না পেলেও চেষ্টা ছাড়বেন না। কর্মস্থলে ভাল দিন যাবে। পরিবারে সমস্যা হতে পারেন। কোনও বিশেষ কাজ শেষ করতে তাড়াহুড়ো করবেন আর তাতে ভুল হবে। আলস্যে দিন কাটবে। সতর্ক থাকুন। 

 

তুলা- মিষ্টি কথা বলে কাজ করিয়ে নিন। কেরিয়ারের জন্য আজকে বড় সিদ্ধান্ত নিতে পারেন। নতুন চাকরির খোঁজ করতে পারেন। কারও উপরে অতিরিক্ত ভরসা করলে ক্ষতি হতে পারে। বেকার চিন্তা করবেন না। পারিবারিক বিষয়ে সমস্যায় পড়বেন। 

বৃশ্চিক- কোনও বিশেষ সিদ্ধান্ত নিতে পারেন। কোনও সমস্যার সমাধান হতে পারে। ধনলাভের যোগ রয়েছে। কোনও সমস্যার সমাধান না পেলে ছেড়ে দিন। কোনও একটা ঘটনা সমস্যা বাড়াতে পারে। কোনও বিষয়ে অতিরিক্ত প্রতিক্রিয়া দেবেন না। 

 

ধনু- আজ কয়েকটি শুভ সুযোগ পাবেন। নিজেকে শান্ত রাখুন। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। ভাবনাচিন্তা করে ধার নিন। কাউকে ধার দেবেনও না। অন্য কারও দোষ খুঁজতে গেলে সমস্যায় পড়বেন না। একটু সতর্ক থাকুন। ধনহানির যোগ রয়েছে। খরচ বাড়বে।  

মকর- আজ কর্মস্থলে আপনার সম্মান বাড়তে পারে। চাকরিতে সাফল্য পেতে পারেন। কম পরিশ্রমে ফায়দা হতে পারে। কাজের মাঝে বেশি সময় পাবেন না। টেনশন বাড়তে পারে। শত্রুদের থেকে সাবধান থাকুন। স্বাস্থ্যে নজর দিন। ধার নিতে হতে পারে।     

কুম্ভ- ধনলাভের সুযোগ রয়েছে। পরিশ্রম করলে সাফল্য পাবেন। প্রেমের সম্পর্ক গভীরতা পেতে পারে। কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে পারেন। কর্মস্থল ও ব্যবসায় দিনটা ভাল যাবে না। কোনও কিছু না ভেবে কথা বললে সমস্যা ফেলবেন নিজেকে।

মীন- আজ প্রয়োজনের তুলনায় বেশি কাজ করতে হতে পারে আপনাকে। নিজের শ্রমকে সঠিক কাজে লাগান। ব্যবসায় সফল হতে পারেন। ইতিবাচক দিন কাটবে। কর্মস্থলে সমস্যায় পড়তে পারেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link