Amitabh Bachchan: বলি তারকার সঙ্গে শ্বেতার প্রেম, মেয়ের সংসার ভাঙার আশঙ্কায় কড়া পদক্ষেপ অমিতাভের!

Thu, 16 Jun 2022-6:09 pm,

 প্রেম, বিয়ে, সম্পর্কের গুঞ্জন, কিংবা সম্পর্ক ভেঙে যাওয়ার খবর, বি-টাউনে তারকাদের সংসারে এই সব ঘটনা নিত্যদিনের। তবে তারকাদের প্রেম ও সম্পর্ক ভাঙার খবরে আমআদমির আগ্রহ থাকবে সেটাই স্বাভাবিক। আর খোদ বিগ বি অমিতাভ বচ্চনের পরিবার সম্পর্কে যদি গুঞ্জন ছড়ায় তাহলে তো কথাই নেই।  

শোনা যায়, বলিউড তারকার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দা। শ্বেতা যাঁর প্রেমে পড়েছিলেন তিনি হলেন হৃত্বিক রোশন। শুধু ভালোলাগাই নয়, ক্রমাগত বাড়ছিল শ্বেতা-হৃত্বিকের সম্পর্কের গভীরতা।

শোনা যায়, ভাই অভিষেক বচ্চনের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়ে হৃত্বিকের সঙ্গে আলাপ হয় শ্বেতার। সেখান থেকেই শুরু হয় তাঁদের বন্ধুত্ব। হৃত্বিকের প্রতি শ্বেতার ভালোবাসা এতটাই বেড়ে যায় যে লুকিয়ে দেখা করতে শুরু করেন তাঁরা। 

শোনা যায়, কয়েক মাস আগেও হৃত্বিকের প্রতি ভালোবাসার জন্য নিজের স্বামী নিখিল নন্দা ও তাঁর পরিবারের থেকে দূরে থাকতেও শুরু করেছিলেন শ্বেতা। বিষয়টি নজর এড়ায়নি অমিতাভ বচ্চনের। 

মেয়ের কাণ্ডকারখানা নজর এড়ায়নি অমিতাভ বচ্চনের। শোনা যায়, শ্বেতার সংসার ভাঙতে পারে এই আশঙ্কায় রোশন পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি করেন বিগ বি। অগত্যা শ্বেতা ও হৃত্বিকের সম্পর্কেও তার প্রভাব পড়ে। একপ্রকার বাধ্য হয়েই নিজেদের মধ্যে দূরত্ব তৈরি করে তাঁরা। 

হৃত্বিকের থেকে নিজেকে দূরে সরিয়ে নিলেও বর্তমানে স্বামী নিখিল নন্দার সঙ্গে দিল্লিতে নয়, মুম্বইতেই থাকেন শ্বেতা। তবে ফ্যাশান নিয়ে নিজের নতুন কেরিয়ার শুরু করার কারণেই নাকি অমিতাভ কন্যা মুম্বইতে থাকছেন বলে শোনা যায়। 

প্রসঙ্গত, শ্বেতা বচ্চন ও নিখিল নন্দার দুই সন্তান, অগস্ত্য নন্দা এবং নভ্যা নভেলি নন্দা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link