প্রথম দিনেই বক্স অফিসে তাণ্ডব হৃতিক-টাইগারের, মন্দাতেও `ওয়ার` ৫০ কোটি পার

Thu, 03 Oct 2019-10:33 pm,

নিজস্ব প্রতিবেদন: এক ফ্রেমে হৃতিক রোশন-টাইগার শ্রফ। তার সঙ্গে তুখোড় অ্যাকশন। প্রত্যাশাকেও ছাপিয়ে গেল 'ওয়ার'। বক্সঅফিস রীতিমতো কাঁপিয়ে দিয়েছেন গুরু-শিষ্য। 

২ অক্টোবর মুক্তি পেয়েছে ওয়ার। আর প্রথম দিনেই ছবিটি কামিয়ে ফেলেছে ৫৩.৩৫ কোটি টাকা। হিন্দি ছবিটি আয় করেছে ৫১.৬০ কোটি। বাকি ১.৭৫ কোটি এসেছে তেলুগু-তামিল থেকে।

হিন্দি ছবির প্রথম দিনের কামাইয়ে রেকর্ড গড়ে ফেলেছে ওয়ার। পিছনে ফেলে দিয়েছে আমির-অমিতাভের ঠগস অব হিন্দোস্তানকে। 

চলতি বছরে সলমন খানের ভারত প্রথম দিনে কামিয়েছিল ৪২.৩০ কোটি টাকা। তারপরে রয়েছে অক্ষয়-বিদ্যার মিশন মঙ্গল ২৯.১৬ কোটি। তৃতীয় স্থানে বাহুবলীর হিন্দি ভার্সন। ২৪.৪০ কোটি কামিয়েছিল প্রভাসের ছবি। 

উত্সবের মরসুমে মুক্তি পেয়েছে ৪টি বাংলা ছবি। হলিউডের জোকারও মেট্রো শহরগুলিতে ভালো শো পেয়েছে। তার উপরে রয়েছে দক্ষিণের স্টার চিরঞ্জীবির মেগা বাজেটের ছবি সাইরা নরসিমা রেড্ডিও। তার মধ্যেও দর্শকদের টেনেছে ওয়ার। 

বৃহস্পতিবার ওয়ার চলছে দেশের ৪,০০০ স্ক্রিনে। দেশের বাইরে ওয়ার প্রদর্শন হচ্ছে ১৩৫০টি স্ক্রিনে। বৃহস্পতিবার বিদেশের সব স্ক্রিনেই মুক্তি পাচ্ছে ওয়ার। আর বিদেশে হৃতিকের জনপ্রিয়তার কথা মাথায় রাখলে বলতেই হবে ওয়ারের ব্যবসা আরও বাড়বে। অস্ট্রেলিয়াতে ইতিমধ্যেই সর্বোচ্চ ওপেনিং পেয়েছে হৃতিকের ছবি। গলি বয়, ভারত ও কলঙ্ককে ছাপিয়ে গিয়েছে।     

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link