Halloween Shop: দোকানে বিক্রি হচ্ছে মানুষের খুলি! জেনে নিন এর অজানা রহস্য

Tue, 07 Nov 2023-1:25 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকার ফ্লোরিডায় একটি অ্যান্টিক সপে একজন আসল মানুষের মাথার খুলি বিক্রির জন্য রাখা ছিল। দোকানদারও একজন নৃতত্ত্ববিদ। খুলিটি ছিল একজন ৭৫ বছর বয়সী মানুষের। একজন ক্রেতা খুলিটিকে দেখে। তা দেখা মাত্রই তিনি পুলিশকে ফোন করেন।

 

অভিযোগ পাওয়ার পরই, লি কাউন্টি শেরিফ অফিস (এলসিএসও) থেকে পুলিস ওই থ্রেফ্ট দোকানটিতে যান। এবং খুলিটিকে নিয়ে যান পরীক্ষার জন্য। দোকানের মালিক জানান, অনেক বছর আগে তিনি একটি দোকান থেকে ওই খুলিটি কেনেন।

এলসিএসও ক্যাপ্টেন অনিতা ইরিয়ার্তে জানান, ফ্লোরিডার নর্থ ক্লিভল্যান্ড অ্যাভিনিউয়ের প্যারাডাইস ভিন্টেজ মার্কেটে খুলিটি পাওয়া গিয়েছে। পুলিস এই মামলার তথ্যও ফেসবুকে শেয়ার করেন। পুলিস লেখেন, 'গোয়েন্দারা উত্তর ক্লিভল্যান্ড অ্যাভিনিউতে অবস্থিত একটি দোকানে পৌঁছে মাথার খুলিটি উদ্ধার করে। গোয়েন্দাদের পর্যবেক্ষণের ভিত্তিতে, এটি বিশ্বাস যায় হয় যে মাথার খুলিটি একটি মানুষের।'

 

তিনি আরও বলেন, 'স্টোরের মালিক জানান যে মাথার খুলিটি একটি স্টোরেজ ইউনিটে ছিল যা বেশ কয়েক বছর আগে তিনি কেনেন।' প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গিয়েছে যে মাথার খুলিটি আসলে মানুষের দেহাবশেষ। এটি এখন মেডিকেল পরীক্ষকের অফিসে নিয়ে যাওয়া হবে, যেখানে এটি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করা হবে। পুলিশ জানিয়েছে, মাথার খুলিটির বয়স প্রায় ৭৫ বছর। মাথার খুলিতে কোন আঘাত নেই।

প্যারাডাইস ভিন্টেজ মার্কেটের ম্যানেজিং পার্টনার বেথ মেয়ার বলেন, যে নৃতত্ত্ববিদ খুলিটি খুঁজে পেয়েছেন তিনি বিশ্বাস করেন যে খুলিটি মূলত একজন আমেরিকানের। তবে, মার্কিন যুক্তরাষ্ট্রের বেশিরভাগ রাজ্যে মানব কঙ্কালের অবশেষ রাখা বৈধ, তিনি বলেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link