Municipal Election 2022: `১১ গুণ শক্তিশালী হয়ে লড়ব`, জুটি বেঁধে প্রার্থী স্বামী-স্ত্রী, পুরভোটের প্রচারেও ধরা পড়ল `কেমিস্ট্রি`

Tue, 15 Feb 2022-6:06 pm,

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পিঁড়ি থেকে এখন ভোট ময়দানে, সিক্সার হাঁকিয়ে সংসার সামলে এবার একসঙ্গে প্রচারে স্বামী-স্ত্রী বিজেপি প্রার্থী। ১ আর ১, একসঙ্গে ১১ গুণ শক্তিশালী হয়ে ভোটে লড়বেন তাঁরা। জয়ী হবেন জলপাইগুড়ি পুরসভা ভোটে। 

এমনটাই বলছেন জলপাইগুড়ির সরকার দম্পতি। পাশাপাশি দুই ওয়ার্ডে প্রার্থী স্বামী-স্ত্রী। দুজনেই পুরভোটে লড়ছেন গেরুয়া শিবিরের হয়ে। স্বামী শ্যামপ্রসাদ সরকার জলপাইগুড়ি পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী। আর স্ত্রী জয়া সরকার ১২ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী। 

পেশায় স্কুল শিক্ষিকা স্ত্রী ঘর-সংসারের কাজ গুছিয়েই কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছেন স্বামীকে নিয়ে। স্বামী শ্যামপ্রসাদও নিজের ওয়ার্ডে দেওয়াল লিখন ও ফেস্টুন, ব্যানার লাগানোর কাজে ব্যস্ত। তারই মাঝে সেরে নিচ্ছেন প্রচারও। 

তিনি আশাবাদী, এবারের জয় নিশ্চিত। তিনি বলছেন, এবার পুরভোটে তৃণমূল কখনওই একক সংখ্যাগরিষ্ঠ বোর্ড গঠন করতে পারবে না। বিজেপি বোর্ড গঠন করবে। তবে বিজেপির জয়ের বিষয়ে খুব বেশি আমল দিচ্ছেন না ১২  নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী মণীন্দ্রনাথ বর্মন। 

 

পেশায় স্কুলশিক্ষক মণীন্দ্রবাবু আবার দাবি করেছেন, "বিজেপি প্রার্থী স্বামী-স্ত্রী আমার ভাই-ভাইয়ের বউ। আমি আশীর্বাদ করি ওদের দাম্পত্য জীবন সুখী হোক। তবে ভোটে জেতার ব্যাপারে আমি ১০০ শতাংশ আশাবাদী।"

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link