আন্দোলনরত কৃষকদের সঙ্গে দেখা করতে চাওয়ায় কেজরিওয়ালকে গৃহবন্দি করে দিল্লি পুলিস!

Tue, 08 Dec 2020-7:51 pm,

অরবিন্দ কেজরিওয়ালকে গৃহবন্দি করে রাখার অভিযোগ তুলেছিল আম আদামি পার্টি। মঙ্গলবার বিকেলে তা নিয়ে মুখ খুললেন খোদ দিল্লির মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার দিল্লির সিঙ্ঘু সীমান্তে আন্দোলনকারী কৃষকদের কাছে যেতে চেয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কিন্তু আচমকাই তাঁর ঘরের সামনে বিপুল সংখ্যায় পুলিস মোতায়েন করে দেওয়া হয়। দলের নেতা মণীশ সিসোদিয়া অভিযোগ করেন, গৃহবন্দি করা হয়েছে কেজরিকে। দিল্লি পুলিস অবশ্য ওই অভিযোগ অস্বীকার করে।

এনিয়ে কেজরিওয়াল বলেন, আজ সিঙ্ঘু সীমান্তে একজন সাধারণ মানুষ হিসেবে আন্দোলনরত কৃষকদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করেছিলাম। কিন্তু ওরা তা টের পেয়ে যায়। আমাকে ঘরেই আটকে দেয়। ঘরে বসেই আন্দোলনরত কৃষকদের জন্য প্রার্থনা করলাম।

এদিন নিজের বাসভাবনে দলের সমর্থকদের উদ্দেশ্য কেজরি বলেন, আমাকে আটকে দেওয়া না হলে দিল্লি সীমান্তে গিয়ে আন্দোলনরত কৃষকদের সঙ্গে দেখা করতাম। ভারত বনধ সফল হয়েছে দেখে খুশি হয়েছি।

এদিন সকালেই কেজরিওয়ালের বাসবভনের সামনে  ধরনায় বসে পড়েন দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। তাঁর অভিযোগ, পুলিস তাঁকে মুখ্যমন্ত্রীর ঘরে ঢুকতে দিচ্ছে না। মুখ্যমন্ত্রীকে গৃহবন্দি করে রাখা হয়েছে।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link