চোরের মায়ের বড় গলা! ম্যাচ ফিক্সিংয়ে জড়িত পাকিস্তানি ক্রিকেটার ধমকাচ্ছেন অন্যদের

Sun, 07 Jun 2020-11:00 pm,

চোরের মায়ের বড় গলা। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সেলিম মালিক যে ২০০০ সালে ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে জড়িত ছিলেন তা আদালতে প্রমাণ হয়েছে আগেই। তার পর পিসিবি তাঁকে আজীবন নির্বাসনে পাঠিয়েছে। সেই সেলিম মালিক এবার অন্যদের হুমকি দিচ্ছেন। 

২০০৮ সালে লাহোরের একি আদালত সেলিম মালিককে ২০০০ সালের ম্যাচ ফিক্সিং মামলা থেকে অব্যহতি দিয়েছিল। সেই মামলার রায়ের কথা টেনে সেলিম মালিক বলেছেন, এবার আমার নাম ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে জুড়বে তাঁকে আদালতে টেনে নিয়ে যাব। সাবধান! আমাকে আদালত ওই মামলা থেকে মুক্তি দিয়েছে। আমাকে কিছু বলার আগে এবার ভেবে বলতে হবে।

১৯৯৫ সালে পাকিস্তানের অধিনায়ক থাকাকালীনই তাঁর বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠেছিল। অজি তারকা মার্ক ও এবং শেন ওয়ার্নকে ঘুঁষের প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। কিন্তু সেটা প্রমাণ হয়নি শেষমেশ। তবে ২০০০ সালে ম্যাচ ফিক্সিং করতে গিয়ে ধরা পড়ে যান মালিক।

২০০০ সালেই পিসিবি মালিককে আজীবন নির্বাসনের শাস্তি দিয়েছিল। তার পর হাজার চেষ্টা করেও মালিক আর ফিরতে পারেননি। ২০০০ সালে ম্যাচ ফিক্সিং অভিযোগ প্রমাণিত হয়েছিল।

সেলিম মালিক এবার কোচিং করাতে চান। তিনি দাবি করেছেন, মহম্মদ আমিরকে পিসিবি ফেরালে তাঁকে কেন কোচিং করানোর অনুমতি দেওয়া হবে না! তবে পিসিবি মালিকের কোনও কথাতেই সাড়া দেয়নি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link