ICICI Bank Festive Offers: হোম লোন, গাড়ির লোনে বিশেষ অফার, Flipkart-Amazon এও বিপুল ছাড়

Fri, 01 Oct 2021-6:52 pm,

নিজস্ব প্রতিবেদন: সামনেই উৎসবের মরসুম। তার আগে শুক্রবার ‘Festive Bonanza’ প্রকাশ্যে আনল ICICI Bank। যাতে গৃহ লোন, গাড়ি লোন থেকে শুরু করে ইলেক্ট্রনিক্সের সামগ্রী মোবাইল, জুয়েলারির উপর থাকছে আকর্ষণীয় অফার। এমনকী, ডিসকাউন্ট এবং ক্য়াশব্যাক পাওয়ার সুযোগ থাকছে বিভিন্ন ব্র্যান্ড এবং একাধিক ই-কমার্স প্ল্যাটফর্মে। পয়লা অক্টোবর থেকে শুরু হচ্ছে অফার। কার্যত গোটা উৎসবের মরসুমেই কার্যকর থাকবে।

হোম লোনের ক্ষেত্রে ইন্টারেস্ট রেট শুরু হচ্ছে ৬.৭০ শতাংশ থেকে এবং প্রসেসিং-ফি শুরু ১১০০ টাকা থেকে। অটো লোনের ক্ষেত্রে প্রতি লক্ষ টাকায় ৭৯৯ টাকা থেকে EMI শুরু হচ্ছে। এমনকী লোন সোধের মেয়াদও বাড়িয়ে ৮ বছর করা হয়েছে। ব্যবহৃত গাড়ি কিনলে ক্রেতাকে ১০.৫ শতাংশ হারে লোন সোধ করতে হবে। টপ-আপ লোনেরও ব্যবস্থা থাকছে। দু'চাকার গাড়ির ক্ষেত্রে প্রতি হাজার টাকায় ২৯ টাকা EMI দিতে হবে। প্রসেসিং ফি ১৪৯৯ টাকা।

ইন্সট্যান্ট পার্সোনাল লোন শুরু হচ্ছে ১০.২৫ শতাংশ থেকে এবং প্রসেসিং ফি ১৯৯৯ টাকা। যেকোনও বড় ব্র্যান্ডের গৃহ সামগ্রী এবং ডিজিটাল সামগ্রী কিনতে গেলে মিলবে No cost EMI-এর সুবিধা। তাও আবার ন্যূনতম নথি দিয়ে।

 

উৎসবের মরসুমে বিভিন্ন ই-কমার্স সাইটে শুরু হতে চলেছে আকর্ষণীয় অফার। দেওয়া হবে বিপুল ছাড়। এই পরিস্থিতিতে ICICI Bank কার্ড ব্যবহার করে Flipkart, Amazon, Myntra, Tata Cliq এবং Paytm Mall-এর মতো ই-কমার্স সাইটগুলোতে মিলবে বড় ছাড়। এছাড়া ১০ শতাংশ ছাড় মিলবে Armani Exchange, Canali, Clarks, Diesel, Giorgio Armani, Hamleys, Hugo Boss, Jimmy Choo, Kate Spade, Paul & Shark, Satya Paul, Tiffany & Co, Steve Madden এবং Superdry ব্র্যান্ডের উপর।

 

ICICI Bank কার্ডের সাহায্যে গ্রাহকরা ১০ শতাংশ ক্য়াশব্যাক পেতে LG, Bosch, Carrier, Dell, Eureka Forbes, Godrej Appliances, Haier, Panasonic, Sony, Siemens, Voltas, Whirlpool ব্র্যান্ডে। এছাড়া ছাড় থাকছে Reliance Digital, Croma, Vijay Sales, Pai International, Kohinoor Electronics, Sargam Electronics, Hariom Electronics, Electronic Paradise, Arcee Electronics, Great Eastern Trading, Sales India, Big C, LOT Mobiles এবং B NEW মোবাইলেও।

আকর্ষণীয় ডিসকাউন্ট এবং ক্য়াশব্যাক মিলবে Samsung, MI, OnePlus, Realme, Oppo এবং Vivo মোবাইলে। Shoppers Stop, Lifestyle, Central, Ajio, Flipkart, Pothy থেকে জুয়েলারি কিনলে মিলবে ১০ শতাংশ ছাড়

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link