Shikhar Dhawan`s divorce: ৯ বছরের বিবাহিত জীবনের ইতি, এক নজরে Shikhar-Ayesha-র কিছু পুরনো ছবি

Wed, 08 Sep 2021-9:14 am,

ব্যক্তিগত জীবনে ধাক্কা শিখর ধাওয়ানের। টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারের সঙ্গে আয়েশার প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্কে ইতি পড়ল। ধাওয়ানের বাঙালি স্ত্রী আয়েশা মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানিয়েছেন।

২০১২ সালে শিখর ধাওয়ান ও আয়েশা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সময়ে আয়েশা ছিলেন দুই সন্তানের মা। শিখরের সঙ্গে তাঁর সাত বছরের একটি পুত্রসন্তানও রয়েছে। 

মেলবোর্ন প্রবাসী ভারতীয় বক্সার আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সময় স্ত্রীর আগের বিয়ের দুই কন্যা সন্তানের দায়িত্বও নিয়েছিলেন ধাওয়ান। ধাওয়ান এবং আয়েশার একমাত্র পুত্রের নাম- জোরোভার।

আইপিএল ও টি-২০ বিশ্বকাপ শিয়রে কড়া নাড়ছে।  সেখানে ধাওয়ানকে রাখা হতে পারে। তবে তাঁর আগেই পারিবারিক বিচ্ছেদের শিকার তারকা ব্যাটসম্যান। 

ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট করে এই খবর দিলেন আয়েশা মুখোপাধ্যায়। যার অর্থ, টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারের সঙ্গে আয়েশার প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্কে ইতি পড়ল।

উল্লেখ্য শিখরের সঙ্গে আয়েশার এটি ছিল দ্বিতীয় বিয়ে। এর আগে অস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল। কিন্তু সেই সম্পর্ক টেকেনি।  তাঁর সঙ্গে বিচ্ছেদের পরেই ধাওয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আয়েশা।

২০০৯ সালে শিখরের সঙ্গে আয়েশার পরিচয় হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আয়েশা মুখোপাধ্যায়ের ছবি ফেসবুকে দেখে পছন্দ হয়েছিল শিখর ধাওয়ানের। পরে জানা যায় হরভজন সিং তাঁদের দুজনেরই বন্ধু।

ওই সময় জাতীয় দলে জায়গা পাকা হয়নি শিখরের। তাই বিয়ে পিছিয়ে দিয়েছিলেন। শেষ পর্যন্ত চার হাত এক হয় ২০১২ সালে। দুজনের সম্পর্ক নিয়ে এর আগে গোলমাল শোনা যায়নি কখনই

মঙ্গলবার আয়েশা নিজের সোশ্যাল মিডিয়ায় বিবাহ বিচ্ছেদ নিয়ে বড় একটা পোস্ট করেছেন। সেখানে তিনি বলতে চেয়েছেন দুবার বিবাহ বিচ্ছেদ সহ্য করা সহজ ব্যাপার নয়। 

তবে এখনও অফিসিয়ালি কিছু জানাননি শিখর ধাওয়ান। মঙ্গলবার শিখরের প্রাক্তন স্ত্রী সোশ্যাল অ্যাকাউন্টে ‘আয়েশা ধাওয়ান’ মুছে  নতুন অ্যাকাউন্ট ‘আয়েশা মুখার্জি’করে ফেলেছেন। ধাওয়ানের পরিবারের ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদসংস্থার কাছে এই বিচ্ছেদের খবর স্বীকার করে নিয়েছেন বলে জানা গিয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link