IPL 2021: ফিরে দেখা প্রথম পর্ব; `মিস্ট্রি গার্ল` থেকে জাদেজার এক ওভারে ৩৭!

Mon, 20 Sep 2021-6:23 pm,

নিজস্ব প্রতিবেদন: সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হয়ে গিয়েছে আইপিএলের দ্বিতীয় পর্ব। কিন্তু কয়েক মাস আগেই মিটেছে প্রথম পর্ব। আইপিএল অনুরাগীদের মনে গেঁধে আছে শুরুর ভাগের বেশ কিছু অবিস্মরণীয় মুহূর্ত। এই প্রতিবেদনে রইল তারই 'রিক্যাপ'!

দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ আইপিএলের প্রথম ভাগে আগুনে ফর্মে ছিলেন। কেকেআররে বিরুদ্ধে তাঁর ব্যাট যেন কথা বলেছিল। কলকাতার ১৫৫ রান তাড়া করতে নেমেছিল পৃথ্বী ও শিখর ধাওয়ান। দুই ওপেনার মিলেই ১৩২ রান তুলে দেন। বলাই বাহুল্য দিল্লি অনায়াস জয় ছিনিয়ে আনে। পৃথ্বীর ব্যাট থেকে এসেছিল ৪১ বলে ৮২ রান। আর তিনি শিবম মাভির এক ওভারে হাঁকিয়ে ছিলেন চারটি চার।

 

রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন জ্বলে উঠেছিলেন পঞ্জাব কিংসের বিরুদ্ধে। ২২২ রান তাড়া করতে নেমে সঞ্জুর ব্যাট থেকে এসেছিল শতরানের ঝকঝকে ইনিংস। রাজস্থানের ২ বলে জেতার জন্য ৫ রান দরকার ছিল। নন-স্ট্রাইকিং এন্ডে ছিলেন ক্রিস মরিস। সঞ্জু সিঙ্গল রান নিতে অস্বীকার করেন এবং শেষ বলে চার মারতে ব্যর্থ হওয়ায় ম্যাচটি হাতছাড়া করেন।

 

পোলার্ড একা হাতে যে কোনও ম্যাচের রং বদলে দিতে পারেন। সিএসকে-র বিরুদ্ধেও সেই কথাই প্রমাণ করেছিলেন তিনি। চেন্নাইয়ের ২১৯ রান তাড়া করে জিতেছিল মুম্বই। সৌজন্যে উইন্ডিজ পাওয়ারহিটার পোলার্ডের ৩৪ বলের ৮৭ রানের ইনিংস। আইপিএলের ফ্যানেরা দীর্ঘদিন মনে রাখবেন পোলার্ডের 'প্রহার'।

চেন্নাই সুপার কিংসের বিশ্ববন্দিত অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা সেদিন ছিলেন আগুনে ফর্মে। কোহলির আরসিবি-র বিরুদ্ধে ঝলসেছিলেন তিনি। বেগুনি টুপির মালিক হর্ষল প্যাটেলের এক ওভারে ৩৭ রান তুলেছিলেন স্যার জাদেজা। তাঁর ব্যাটেই আরসিবি-র টানা জয়ের দৌড় থেমেছিল।

 

সানরাইজার্স হায়দরাবাদের ডাই-হার্ড এই ফ্যান টিমেরই সিইও। সান মিউজিক ও সান টিভি-র এফএম চ্যানেলগুলির মালিক কালনিথি মারানের কন্যা কাব্য মারান। ২০১৮ সালে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে নিজের দলের ম্যাচ চলাকালীন ক্যামেরার চোখে পড়তেই তিনি রাতারাতি হয়ে যান সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় হয়ে যান। প্রতি ম্যাচেই গ্যালারি থাকেন তিনি। আইপিএলের প্রথম ভাগেও তার ব্যতিক্রম হয়নি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link