IPL 2022: পাঁচ সুপার ফ্লপ তারকা বিদেশির গল্প, ছবিতে দেখে নিন

Sabyasachi Bagchi Wed, 04 May 2022-3:25 pm,

মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে ধরে রেখেছিল। তবে তারকা কায়রন পোলার্ড চলতি মরশুমে তাঁর ফর্ম খুঁজছেন। দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য পোলার্ড মুম্বইকে অতীতে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা নিয়েছেন। তবে এখনও পর্যন্ত ন য় ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ১২৫ রান। বল হাতেও সাফল্য নেই। নিয়েছেন তিন উইকেট। বোঝাই যাচ্ছে কেরিয়ারের শেষ দিকে আছেন পোলার্ড। যদিও তাঁর অভিজ্ঞতা দিয়ে তিনি ফিরে আসবেন বলে মনে করছেন ক্রিকেট পন্ডিতরা।

 

গত মরশুমে ভাল পারফর্মেন্সের জন্য এ বার মঈন আলিকে ধরে রেখেছিল চেন্নাই সুপার কিংস। ভারতের মাটিতে স্পিনের সুবিধা নিতে মঈনের উপর ভরসা করেছিল। কিন্তু ইংল্যান্ডের এই অলরাউন্ডার এখনও পর্যন্ত নিজের নামের প্রতি সুবিচার করতে পরেননি। পাঁচ ম্যাচে মাত্র ৮৭ রান করেছেন। তাৎপর্যের বিষয় হয়, তিনি একটাও উইকেট পাননি। এমনকি চোটের কারণে গত তিন ম্যাচ মাঠের বাইরে ছিলেন মঈন।  

৬.৭৫ কোটি টাকা দিয়ে জনি বেয়ারস্টোকে দলে নিয়েছে পঞ্জাব কিংস। সানরাইজার্স হায়দরাবাদে গত মরশুমে দারুণ পারফর্ম করেছিলেন তিনি। তবে চলতি মরশুমে নিজের দামের সঙ্গে সুবিচার করতে পারেননি তিনি। ৬ ম্যাচে তিনি ৭৯ রান করেছেন। স্ট্রাইক রেট ১১২.৮৬। তবে তিনি এখনও ওপেন করেননি। তাঁর খারাপ ফর্মে কারণে ভুগছে পঞ্জাব।

গুজরাট টাইটান্স এ বার ২.৪০ কোটি টাকার বিনিময়ে ম্যাথু ওয়েডকে দলে নিয়েছে। তবে আন্তর্জাতিক স্তরের পারফরম্যান্স এখনও পর্যন্ত আইপিএল-এ দেখাতে পারেননি। ওপেনিংয়ে ব্যর্থ। তাঁকে প্রথম একাদশ থেকে বাদ দেওয়া হয়েছে। তাঁর বদলে সুযোগ পেয়েছেন ঋদ্ধিমান সাহা। পাঁচ ম্যাচে ওয়েড করেছেন মাত্র ৫৮ রান।

ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রোমারিও শেফার্ডকে এবার ৭.৭৫ কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। একেবারেই ফর্মে নেই তিনি। তাঁকে প্রথম একাদশেও সুযোগ দেওয়া হয়নি সে ভাবে। তিনি এখনও পর্যন্ত মাত্র দুটি ম্যাচ খেলেছেন। করেছেন ৩২ রান। নিয়েছেন তিনটে উইকেট। যা বেশ তাৎপর্যপূর্ণ। এত দাম দিয়ে এক বিদেশিকে দলে নিয়েও সুযোগ না দেওয়ার জন্য প্রশ্ন তুলেছেন ক্রিকেট পন্ডিতরা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link