দু`মাস আগেও বিক্রি করতে ফুচকা! আইপিএলের সোনার কাঠি বদলে দিল জীবন

Fri, 20 Dec 2019-2:05 pm,

তিনি সোনার চামচ মুখে নিয়ে জন্মাননি। তবে সোনার কাঠি তাঁকে ছুঁয়েছে। ফলে বদলে গিয়েছে জীবনের মোড়। আইপিএলের সোনার কাঠি তাঁকে এবার কোটিপতি বানিয়ে দিল। যশস্বী জসওয়ালের স্বপ্নপূরণ হয়েছে। 

তাঁর বাবা ফুচকা বিক্রি করেন। বাবার ফুচকার ঠেলা নিয়ে তিনিও মাঠে মধ্যে ব্যবসা চালান। এমনকী মাস দুয়েক আগে পর্যন্ত ফুচকা বিক্রি করেছেন তিনি। কিন্তু আইপিএল নিলামের দিন ভাগ্যের চাকা ঘুরে গেল। 

২ কোটি ৪০ লাখ টাকায় মুম্বাইয়ের এই বাঁ-হাতি ব্যাটসম্যানকে দলে নিয়েছে রাজস্থান। ২০ লাখ টাকা বেস প্রাইজ ছিল যশস্বীর। সেখান থেকে প্রায় আড়াই কোটি টাকা! পুরো ব্যাপারটাউ স্বপ্নের মতো মনে হচ্ছে যশস্বীর। 

মাস দু’য়েক আগে বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খন্ডের বিরুদ্ধে কনিষ্ঠতম ব্যাটসম্যান হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটে ডাবল সেঞ্চুরির মালিক হয়েছিলেন তিনি। তার পর থেকেই আলোচনার কেন্দ্রে। বছর দুয়েক আগে আর্থিক টানাটানির জন্য উত্তরপ্রদেশ থেকে মুম্বইতে চলে আসেন যশস্বী। তার পর রামলীলার সময় ফুচকা বিক্রি করেছেন অর্থ উপার্জনের জন্য। 

অজিঙ্ক রাহানে এবার রাজস্থানে নেই। ফলে জস বাটলারের সঙ্গে যশস্বীকে ওপেনিং পার্টনার হিসাবে দেখলেও অবাক হওয়ার কিছু থাকবে না। অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হয়ে ৪টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। এর পর বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খন্ডের বিরুদ্ধে ১৫৪ বলে মারকাটারি ২০৩ রান করেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link