Ishaa-Anubhav-র `সহবাসে`, ট্রেলার লঞ্চে কলাকুশলীরা

Tue, 16 Feb 2021-2:50 pm,

'সহবাসে' ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন ইশা সাহা ও অনুভব কাঞ্জিলাল। ছবির পরিচালক দিল্লি নিবাসী অঞ্জন কাঞ্জিলাল। সোমবার মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। 

মোজোটালে এন্টারটেইনমেন্ট-এর প্রযোজনায়, SVF-র ব্যানারে মুক্তি পাচ্ছে 'সহবাসে' ছবিটি। সোমবার ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইশা সাহা, অনুভব কাঞ্জিলাল, সহ ছবির সমস্ত কলাকুশলীরা।

টুসি ও নীল বাঙালি অবিবাহিত দম্পতি নীল-টুসি-র গল্প বলবে এই ছবি। যাঁরা কর্মসূত্রে শহরে এলেই একই ফ্ল্যাট শেয়ার করা শুরু করেন। আর তা ঘিরেই বাঁধে যত গোলমাল। এমনই একটি গল্প উঠে এসেছে এই ছবিতে। 

প্রসঙ্গ ছবির নায়ক অনুভব কাঞ্জিলাল বাস্তবে পরিচালক অঞ্জন কাঞ্জিলালের ছেলে।  ছবিতে ইশা সাহা ও অনুভব কাঞ্জিলাল ছাড়াও অভিনয় করেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, দেবলীনা দত্ত, সায়নী ঘোষ, শুভশিস মুখোপাধ্যায়, তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী সহ আরও অনেকে।

চিত্রনাট্য লিখেছেন, সুমনা কাঞ্জিলাল, DOP মধুরা পালিত। সম্পাদনা করেছেন অনির্বাণ মাইতি।  'সহবাসে' ছবির সঙ্গীত পরিচালনা করেছেন সৌম্য রীত। গান গেয়েছেন দুর্নিবার সাহা, রূপঙ্কর বাগচী, শুভমিতা, শাওনী। আগামী ১২ মার্চ মুক্তি পাবে 'সহবাসে' ছবিটি।

'সহবাসে'র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে ছবির কলাকুশলীরা ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক ইন্দ্রাশিস আচার্য, অর্জুন দত্ত, শিলাদিত্য মৌলিক, আয়ুষ্মান প্রত্যুষ, অতনু বোস সহ অন্যান্যরা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link