৯২ রানে অল-আউট দল! ড্যামেজ কন্ট্রোলে যা বললেন ক্যাপ্টেন রোহিত শর্মা

Fri, 01 Feb 2019-5:29 pm,

মাত্র ৯২ রানে অল-আউট বিশ্বসেরা ভারতীয় ব্য়াটিং লাইন। কিছুতেই যেন মানতে পারছেন না ভারতীয় সমর্থকরা। একইরকমভাবে এত জঘন্য পারফরম্যান্সের কারণ খুঁজে বের করতে পারছে না ভারতীয় থিঙ্ক ট্যাঙ্ক।

বল সুইং করলে তিনি কতটা ভয়ানক হয়ে উঠতে পারেন, দেখিয়ে গেলেন ট্রেন্ট বোল্ট। তবে ভারতীয় ব্যাটসম্যনরা বলছেন, এমন উইকেটে ব্যাটিং করাটা কার্যত মুশকিল হয়ে পড়ছিল। 

দলের এমন ভরাডুবির পর ড্যামেট কন্ট্রোলে এলেন ক্যাপ্টেন রোহিত শর্মা। ব্যক্তিগত ২০০তম ম্যাচে নেমেছিলেন রোহিত। চেয়েছিলেন এই ম্যাচটাকে স্মরণীয় করে রাখতে। কিন্তু পারলেন না।  

রোহিত বললেন, আমরা বেশ কিছু ভুল শট খেলেছি। তা ছাড়া বল সুইং করতে শুরু করলে খেলা মুশকিল হয়ে যায়। এই উইকেটে ব্যাটিং করাটা মুশকিল হয়ে পড়েছিল। 

নিউ জিল্যান্ড বোলিং অ্যাটাকের প্রশংসা করছিলেন রোহিত। বললেন, রোজ রোজ তো আর এমন খারাপ দিন যায় না। তবে কখনও কখনও যায়। এই দিনটা আমাদের জন্য সত্যি খারাপ ছিল। নিউ জিল্যান্ড বোলাররা দুর্দান্ত পারফরম্যান্স করেছে। 

ভুল থেকেই শিক্ষা নিল গোটা দল। রোহিত বলে গেলেন, এটা আমাদের জন্য ওয়ার্নিং বেল।  দলের সবাই এই ভরাডুবির পর নড়েচড়ে বসেছে। আমরা চাপের সামনে ভেঙে পড়েছিলাম। কিন্তু চাপ সামলে খেলাটাই আসল। এটা দলের সবাই বুঝেছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link