Jalpaiguri Cash Recover: গাড়ির অতিরিক্ত টায়ারের ভিতর কাঁড়ি কাঁড়ি নোটের বান্ডিল! উদ্ধার বিপুল নগদ

Mon, 05 Dec 2022-12:02 pm,

প্রদ্যুৎ দাস: ভিন রাজ্যের গাড়ি থেকে উদ্ধার বিপুল অঙ্কের টাকা, চাঞ্চল্য জলপাইগুড়ি বানারহাট থানা এলাকায়। পুলিস সুপার বিশ্বজিৎ মাহাতো জানিয়েছেন, চারচাকা গাড়ির বাড়তি টায়ারের ভিতর থেকে ৯৩ লক্ষ ৮৩ হাজার টাকা উদ্ধার হয়। 

এই ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের আজ বানারহাট থানা থেকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে।  ভিন রাজ্যের গাড়িতে অতিরিক্ত টায়ারের মধ্যে লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল বিপুল পরিমাণ নগদ। গোপন সূত্রে খবর পেয়ে গাড়ির ভিতর তল্লাশি চালাতেই মিলল বিপুল সংখ্যক টাকার বান্ডিল। বানারহাট থানার অন্তর্গত তেলিপাড়া চৌপথিতে তল্লাশি চালানোর সময় উদ্ধার হয় এই টাকা। 

 

পুলিস সূত্রে খবর, বিন্নাগুড়ি ফাঁড়িতে গোপন সূত্রে খবর এসে পৌঁছায় যে, ধূপগুড়ি দিক থেকে এশিয়ান হাইওয়ে ৪৮ হয়ে একটি ছোট গাড়িতে বিপুল পরিমাণ টাকা নিয়ে তেলিপাড়ার দিকে আসছেন কয়েকজন ব্যক্তি। খবর পাওয়া মাত্র বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিস তেলিপাড়ায় নাকা চেকিং শুরু করে। তল্লাশি চালাতে গিয়ে একটি কালো রঙের ছোট গাড়ি আটক করে পুলিস। ওই গাড়িতে বেশ কয়েকজন ব্যক্তি ছিলেন।

পুলিস ওই ব্যক্তিদের টাকা নিয়ে যাওয়ার ব্যাপারে প্রশ্ন করলে, তাঁরা সে ব্যাপারে অস্বীকার করেন। তবে পুলিসের চোখ এড়িয়ে যেতে সফল হননি তাঁরা। গাড়িতে থাকা অতিরিক্ত একটি টায়ারের দিকে চোখ যেতেই সন্দেহ হয় পুলিসের। গাড়িটি আটক করে বানারহাট থানায় নিয়ে এসে টায়ার খুলতেই সেখান বিপুল সংখ্যক মোটা টাকার বান্ডিল উদ্ধার হয়। 

রাতে দীর্ঘ সময় চলে টাকা গোনার কাজ। টাকা গুনতে নিয়ে আসা হয় ব্যাংক কর্মীদেরও। নাম্বার প্লেট অনুযায়ী আটক করা গাড়িটি বিহারের পুর্নিয়ার বলে জানা গিয়েছে। গাড়ির গন্তব্য ছিল আলিপুরদুয়ার জেলার বীরপাড়ার দিকে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link