Aindrila Sharma : Ⅺ-এ পড়ার সময়ই ক্যানসার, লড়াই ছাড়ছেন না ঐন্দ্রিলা

Ranita Goswami Thu, 03 Nov 2022-4:04 pm,

সবকিছু ঠিকঠাকই চলছিল, তবে হঠাৎই যেন কেমন সব ওলটপালট হয়ে গেল। ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর এই মুহূর্তে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ঐন্দ্রিলা শর্মা। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। 

১৯৯৮-এর ৫ ফেব্রুয়ারি জন্ম ঐন্দ্রিলা শর্মার। তখন ঐন্দ্রিলা একাদশ শ্রেণিতে পড়েন। জানা যায়, ২০১৫-র ৫ ফেব্রুয়ারি জন্মদিনের দিনই তাঁর শরীরে বেড়ে ওঠা মারণরোগের কথা প্রথম জানতে পারেন ঐন্দ্রিলা। 

ঐন্দ্রিলা জেনেছিলেন তাঁর অস্থি মজ্জায় মারণ রোগ বাসা বেঁধেছে। তারপরই লড়াই শুরু হয় ঐন্দ্রিলার। তখন তিনি বহরমপুরেই থাকতেন। মেয়েকে নিয়ে দিল্লিতে চিকিৎসার জন্য নিয়ে যান বাবা-মা। চিকিৎসকরা জানিয়ে দেন ঐন্দ্রিলার হাতে বেশি সময় নেই। 

এরপরে একের পর এক কেমো, ইঞ্জেকশন শুরু হয়। শরীর যেন ক্রমশ কুঁকড়ে যাচ্ছিল। দীর্ঘ লড়াইয়ের পর তবে ২০১৬ সালে সুস্থ হয়ে ওঠেন ঐন্দ্রিলা শর্মা।

২০১৬ থেকে ২০২১, টানা পাঁচ বছর বেশ ভালোই কাটছিল ঐন্দ্রিলা শর্মার। ততদিনে ঐন্দ্রিলার অভিনয় জীবনই শুরু গিয়েছে, তাই বেশ ভালোই কাটছিল। ২০২১-এর ফেব্রুয়ারি হঠাৎই ডান কাঁধে যন্ত্রণা শুরু হয় ঐন্দ্রিলার। ভেবেছিলেন শোয়ার দোষে, তারপর জানা যায়, ডান ফুসফুসে ১৯ সেন্টিমিটারের একটি টিউমার রয়েছে। আবারও শুরু হয় কেমো, সেই যন্ত্রণা।

ঐন্দ্রিলা তাঁর এই লড়াই সবসময় পাশে পান বন্ধু, প্রেমিক, অভিনেতী সব্যসাচী চৌধুরীকে। সর্বক্ষণ ঐন্দ্রিলার পাশে পাশে থাকতে দেখা যায় তাঁকে। 

প্রসঙ্গত বহরমপুরের উচ্চবিত্ত পরিবারেই জন্ম ঐন্দ্রিলা শর্মার, মা শিখা শর্মা নার্সিং হস্টেলের ইনচার্জ, আর বাবা উত্তম শর্মা মুর্শিদাবাদের পাঁচগ্রাম হাসপাতালের চিকিৎসক। 

ছোট থেকে নাচ শিখেছেন ঐন্দ্রিলা শর্মা, নাচে তিনি যথেষ্ট পারদর্শী। আবৃত্তিও শিখেছেন ঐন্দ্রিলা। 

উচ্চমাধ্যমিকের পর কলকাতা একটি নামী ইঞ্জিনিয়ারিং কলেজেও ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। তবে শারীরিক কারণেই পড়াশোনা শেষ করে উঠতে পারেননি ঐন্দ্রিলা। তবে ছোটবেলার স্বপ্ন পূরণ করতে অভিনেত্রী হওয়ার লড়াই শুরু করেন বহরমপুরের ঐন্দ্রিলা।

চ্যানেলের মহালয়াতেও 'দেবী দশমহাবিদ্যা' অনুষ্ঠানে 'দেবী মাতঙ্গী' হিসাবে দেখা গিয়েছিল ঐন্দ্রিলা শর্মাকে। 

এই তো সেদিন, দুর্গাপুজোর প্রতিদিন সেজেগুজে নানান ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল ঐন্দ্রিলা শর্মাকে। নানান শাড়িতে সেজে অনুরাগীদের কখনও মহাষ্টমী, কখনও মহানবমীর শুভেচ্ছা জানান ঐন্দ্রিলা শর্মা। 

সালটা ২০১৭, 'ঝুমুর' ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনে কাজ করা শুরু করেন ঐন্দ্রিলা সেই ধারাবাহিকে ঐন্দ্রিলার বিপরীতে ছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী, সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব, পরে সেই বন্ধুত্ব প্রেমে বদলে যায়। 

ঝুমুর ধারাবাহিক শেষ হওয়ার পর ঐন্দ্রিলা শর্মাকে দেখা যায় 'জিয়ন কাঠি' ধারাবাহিকে। এই বাংলা ধারাবাহিকের হাত ধরেই ধীরে ধীরে জনপ্রিয়তা পান ঐন্দ্রিলা। সম্প্রতি ক্লিক-এর 'ভাগার' ওয়েব সিরিজে অভিনয় করছিলেন ঐন্দ্রিলা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link