Jupiter Venus conjunction 2024: ১২ বছর পর বিরল যোগ, টাকা-পয়সায় ফুলেফেঁপে উঠবে এই ৩ রাশির জাতকরা...

Fri, 23 Feb 2024-3:03 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ বছর পর মাঘ পূর্ণিমার (Magh Purnima 2024) তিথিতে এক অভূতপূর্ব সংযোগ গঠিত হতে চলেছে।রবি ও শোভন যোগে তৈরি হয়েছে মাঘ পূর্ণিমার মাহেন্দ্রক্ষণ। 

 

দেবী লক্ষ্মী ও ভগবান চন্দ্রের পূজার দিনে আর্থিক দিক থেকে ব্যাপকভাবে লাভবান হতে চলেছেন ৩টি রাশির জাতকরা। 

 

এই সময়ে শনির রাশি মকরে মঙ্গল ও শুক্র বিরাজমান হবে৷ অন্যদিকে কুম্ভ রাশিতে সূর্য ও বুধের মহামিলন ঘটায় অতি শুভ বুধাদিত্য রাজযোগের নির্মাণ হতে চলেছে। 

 

এই বিশেষ দিন মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে ৷ কেরিয়ারে প্রমোশন হতে চলেছে ৷ বেশ কিছু নতুন দায়িত্ব পেতে পারেন ৷ যাঁরা শিক্ষা ক্ষেত্রের সঙ্গে সংযুক্ত, তাঁরা এবার ভালো ফল পাবেন ৷

 

কন্যা রাশির জাতক-জাতিকাদের আয়ের নতুন নতুন উৎস তৈরি হবে৷ কেরিয়ার সংক্রান্ত বিষয়ে এবার অত্যন্ত ভালো ফল পেতে চলেছেন ৷ পরিবারের সঙ্গে অত্যন্ত ভালো সময় কাটাতে পারবেন। আধ্যাত্মিক উপায়ে শান্তি পেতে পারেন। মা লক্ষ্মীর কৃপায় জীবনে আমূল পরিবর্তন আসবে।

 

সিংহ রাশির জাতক -জাতিকারা দারুণ সুফল পেতে চলেছেন। রোজগারের দিকে উন্নতির যোগ রয়েছে, ব্যবসা বাণিজ্য সংক্রান্ত বিষয়ে এবার বিরাট লাভ হতে পারে, পড়াশোনার ক্ষেত্রেও দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন, পৈতৃক সম্পত্তি লাভেরও যোগ দেখা যাচ্ছে।। যাঁরা দীর্ঘদিন ধরে রোগে ভুগছিলেন, তাঁদের শরীর-স্বাস্থ্য ভালো হবে, দুশ্চিন্তা কমবে। তবে নিজের দম্ভকে আয়ত্ত্বের মধ্যে রাখতে হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link