Kabir Shankar Bose: টাকা দিয়ে টিকিট! শ্রীরামপুরের বিজেপি প্রার্থীর কল রেকর্ড ভাইরাল...

Thu, 25 Apr 2024-3:37 pm,

বিধান সরকার: শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবির শংকর বোসের একটি অডিও রেকর্ড ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। যে অডিওর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। সেই অডিওটি একটি ফোন কল রেকর্ড। যেখানে একজন অপরিচিত ব্যক্তির সঙ্গে বিজেপি প্রার্থীর হিন্দিতে কথোপকথন রয়েছে। 

 

প্রার্থী হওয়ার জন্য কাউকে টাকা দেওয়ার কথা বলা হচ্ছে ফোন কলে। দিল্লিতে নিয়ে গিয়ে সেই টাকা দেওয়া হবে বলেও অডিওতে শোনা যাচ্ছে। যদিও কবির বোসের দাবি, এটা তাঁর গলা না। ফেক অডিও। এই নিয়ে নির্বাচন কমিশন ও পুলিসে অভিযোগ দায়ের করেছেন তিনি। 

 

কবির শংকর বোস বলেন, "শ্রীরামপুরের বাম প্রার্থী দীপ্সিতা ধরের প্রচারে লেখা আছে কমরেড। আর এই অডিও যে মাধ্যমে ছড়ানো হয়েছে তাতেও কমরেড লেখা। তাহলে কি এর সঙ্গে কোনও যোগ আছে। এর তদন্ত করতে আদালতে মামলা করব। এধরনের মিথ্যা প্রচার কেন করা হচ্ছে, এর পিছনে কারা আছে সেটা দেখা হোক।"

 

 

দীপ্সিতা ধর এই বিষয়ে বলেন, "এই বিষয়টা শুনেছি। কিন্তু এটা নিয়ে আমরা বিন্দুমাত্র উৎসাহী নই। এর আগেও এরকম একটা অডিও ভাইরাল হয়েছিল। আমরা সেটা নিয়েও কিছু বলিনি। আমরা যদি এই বিষয়টাকে মানুষের কাছে প্রচার করার চেষ্টা করতাম তাহলে যেখানে মিটিং করছি, মাইকে বলছি, সেখানেও তো আমরা বলতাম।"

 

পালটা চ্যালেঞ্জ ছুড়ে দীপ্সিতা বলেন, "উনি বলেছেন মামলা করবেন। আমি বলছি, মামলা করুন। প্রয়োজনে আমরা টাকা দেব। ওই ইউটিউব চ্যানেলের আইপি অ্যাড্রেসটা কার। সেটা তো জানা দরকার। আমার তো মনে হয় কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসবে। আমার মনে হয় বিজেপির লোকই এসব ভাইরাল করছে।"

 

"এমনিতে বিশেষ পাত্তা পাচ্ছে না তাই এসব করছে। ভয়েস টেস্ট হোক। এটা ওনার ভয়েস হলেও কিছু যায় আসে না। হলেও যায় আসে না। উনি টাকা দিন, টাকা নিন, আমাদের যায় আসে না।" কটাক্ষ করেন শ্রীরামপুরের বাম প্রার্থী দীপ্সিতা ধর।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link