Kanchan-Sreemoyee Wedding: `বিয়ের আগে প্রেম করার সময় পাইনি, এখন করছি` কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্কের নতুন সমীকরণ...

Tue, 05 Mar 2024-2:54 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। যদিও এখন শ্রীময়ী নিজের পদবি বদলে করেছেন মল্লিক। নিজেকে মিসেস মল্লিক বলেই পরিচয় দিচ্ছেন তিনি।

বিধায়ক-অভিনেতার টালিগঞ্জের ফ্ল্যাটেই এখন তাঁরা থাকছেন। সোমবার ছিল তাঁদের ভাত কাপড়ের অনুষ্ঠান। লাল শাড়ি-পাঞ্জবীতে সেজেছিলেন তাঁরা।

ভাতকাপড়ে কাঞ্চন তাঁর স্ত্রীকে ভালোবেসে দিয়েছেন সোনার নোয়াবাঁধানো ও সোনার চেন। শুধুমাত্র উপহার নয়, স্ত্রীয়ের খেয়ালও রাখছেন অভিনেতা। শ্রীময়ীর কথায় কোনও কাজই করতে দিচ্ছেন না কাঞ্চন।

শ্রীময়ী জানিয়েছেন, 'কাঞ্চন আমাকে তো কিছুই করতে দিচ্ছে না, একটু চা-ও বানাতে দিচ্ছে না। বলছে, শুধু বিশ্রাম নাও, আর মুগ্ধ হয়ে দেখছে।'

শ্রীময়ী আরও বলেন, ‘আমাকে ও এবং ওর দাদা-বৌদি কেউই কোনও কাজ করতে দিচ্ছে না। বহুদিন দরেই তাঁদের দাদা-বৌদি হিসেবে চিনি, তবে কোনওদিন ভাসুর-জা হবে ভাবিনি।’

আগামী ৬ই মার্চ তাঁদের রিসেপসনের অনুষ্ঠান আপাতত তাই নিয়েই ব্যস্ত গোটা মল্লিক পরিবার। ২৯ ফেব্রুয়ারি থেকে তাঁদের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে।

 

যদিও বিয়ে এবং প্রাক বিবাহ অনুষ্ঠানগুলিতে উপস্থিত ছিলেন না বাইরের কেউই। পরিবার এবং বন্ধুদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সেরেছেন তারকা দম্পতি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link