হাসপাতাল থেকে ছাড়া পেয়ে এবার পুলিসি জেরার মুখে পড়তে চলেছেন কণিকা

Wed, 08 Apr 2020-9:37 pm,

হাসপাতাল থেকে সবেমাত্র ছাড়া পেয়েছেন। তবে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরও রেহাই নেই গায়িকার। এবার তাঁকে পড়তে হবে পুলিসি জেরার মুখে। 

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরও কণিকাকে ১৪ দিন বাড়িতে আইসোলেশনে থাকতে বলেছেন চিকিৎসকরা। কণিকার আইসোলেশন পিরিয়ড শেষ হলেই তাঁকে জেরা করা হবে বলে জানা যাচ্ছে। 

লন্ডন থেকে ফিরে, পুরনো বিষয়টি লুকিয়ে গিয়েছিলেন কণিকা কাপুর। তারপর লকনউ-তে জমিয়ে পার্টিও করেছিলেন গায়িকা। আর সেকারণেই কণিকা কাপুরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯ ও ২৭০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

কণিকা তাঁর ট্রাভেল হিস্ট্রি লুকিয়ে গিয়েছেন এবং একসঙ্গে বহু মানুষের জীবন সংশয়ে ফেলে দিয়েছেন। সেকারণেই কণিকার বিরুদ্ধে লখনউ- থানায় অভিযোগ দায়ের করা হয়। 

কণিকার বিরুদ্ধে দায়ের হওয়া এই অভিযোগের ভিত্তিতেই তাঁকে জেরার প্রস্তুতি নিচ্ছে লখনউ পুলিস। 

প্রসঙ্গত, কণিকা নিজেই তাঁর ইনস্টাগ্রামে করোনা পজিটিভ হওয়ার খবর লিখেছিলেন, পরে  আবার তা ডিলিটও করে দেন। তথ্য গোপন করার অভিযোগেই কণিকার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

গত ৯ মার্চ লন্ডন থেকে মুম্বইতে ফেরেন কণিকা কাপুর। ১১ মার্চ তিনি মুম্বই থেকে আসেন লখনউতে। এপর কানপুরে তাঁর বাড়ির সদস্যদের সঙ্গে দেখা করার পর লখনউ ৩টি পার্টিতে হাজির হন। ১৮ মার্চ তাঁর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে, ২০ মার্চ ভর্তি করা হয় হাসপাতালে। সেই থেকে পরপর পরীক্ষা করানোর পর কণিকার রিপোর্ট পিজিটিভই আসতে শুরু করে। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়ে যায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link