Vicky-Katrina: `ওমিক্রন` কাঁটায় অতিথি তালিকায় কাঁচি! তবু আপ্যায়নে ৪৫ হোটেল বুক ভিকি-ক্যাটরিনার

Mon, 29 Nov 2021-1:05 pm,

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের নিয়ে অনেক জল্পনা-কল্পনা রয়েছে।  কিন্তু অবশেষে জানা গিয়েছে যে ৭-৯  ডিসেম্বরের মধ্যে রণথম্বোরে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি। ভিকির বোন গুজব অস্বীকার করলেও, বিভিন্ন সূত্র থেকে খবরটি নিশ্চিত যে বিয়ে করতে চলেছেন দুজনে। 

বি-টাউন থেকে তাঁদের পরিবার এবং বন্ধুদেরকে একটি জমকালো তিন দিনের উদযাপনে মাতবেন এই জুটি। তার জন্য  ৪৫ টিরও বেশি হোটেল বুক করা হয়েছে। TOI-কে দেওয়া এক সূত্র অনুসারে, "এখানে হোটেলগুলি খুব বড় নয়। রণথম্বোরে ছোট হোটেল রয়েছে। তাই অবাক হওয়ার কিছু নেই যে বিয়ের জন্য ৪০ টিরও বেশি হোটেল বুক করা হয়েছে।"

সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে। তবে চলতি বছরের শেষে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলেও, ফের চোখ রাঙাচ্ছে করোনার নয়া ভ্যারিয়েন্ট 'ওমিক্রন'। সূত্রের খবর, ভিকি-ক্যাট তাঁদের অতিথি তালিকা থেকে ছাঁটাই পর্ব শুরু করেছেন। কারণটা ওমিক্রন। 

‘ভিক্যাট’-এর সহকারীরা এ বিষয়টি নিয়ে চিন্তিত। ৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে জয়পুরে। শোনা যাচ্ছে, সেখানে উপস্থিত থাকবেন বরুণ ধবন, কবীর খান, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবানিরা। দুই তারকার সঙ্গীতানুষ্ঠানে নাচ শেখানোর দায়িত্ব পড়েছে করণ জোহর এবং ফারহা খানের উপর। 

বলিউড সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাট। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

একেবারে রাখঢাক করেই রাজস্থানে চলছে বিয়ের প্রস্তুতি। সূত্রের খবর, ভিকি ও ক্যাটরিনার বিয়েতে প্রায় ২০০ জনের অতিথি তালিকা তৈরি করা হয়েছে। ক্যাটরিনার প্রাক্তন বয়ফ্রেন্ড সলমন খানের গোটা পরিবারকেই বিয়েতে নিমন্ত্রণ জানানো হয়েছে। তবে সলমন নাকি অনুষ্ঠানে থাকতে পারছেন না।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link