Katrina Kaif And Vicky Kaushal: হলদির পর মেহেন্দি, ভাইরাল ভিকি-ক্যাটের PHOTOS

Sun, 12 Dec 2021-5:41 pm,

গত ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তাঁদের বিয়ে ঘিরে ছিল হাই সিকিউরিটি। প্রবেশ করতে দরকার ছিল বিশেষ পাসওয়ার্ড। ছবিতে ভিকি-সানি, দুই ভাইয়ের নাচের ছবি নজরকাড়া।

 

 

প্রেম হোক বা বিয়ে কোনও বিষয়েই প্রকাশ্যে মুখ খোলেননি এই তারকা যুগল। রাজস্থানের সাওয়াই-মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় বসেছিল বিয়ের আসর। বিয়ের পর থেকেই ভাইরাল তাঁদের অনুষ্ঠানের ছবি। 

বিয়ের দিনই বিয়ের সাজের ছবি থেকে সিঁদুর দান, ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর দেন গায়ে হলুদের ছবি। আর রবিবার শেয়ার করলেন মেহেন্দির অনুষ্ঠানের ছবি। মেহেন্দির অনুষ্ঠানে একসঙ্গে নাচছেন ভিকি-ক্যাট। 

শুধু বর-বধূ একসঙ্গে নয়, পাল্লা দিয়ে পরিবারের মানুষের সঙ্গেও নেচেছেন ক্যাটরিনা-ভিকি। তবে ‘ভিক্যাট’ জুটির মেহেন্দির খরচ শুনলে চোখ কপালে উঠবে। অরগ্যানিক এই হেনা রাজস্থানেরই সোজাট থেকে আনানো হয়েছিল।

তবে এই হেনার দাম নাকি ৫০ হাজার থেকে ১ লাখের মধ্যে। এই ছবিতে হাত ভর্তি মেহেন্দি পরে, শ্বশুর শ্যাম কৌশলের সঙ্গে নাচতে দেখা গেল ক্যাটরিনাকে।

জয়পুরে তিন দিন ধরে বসেছিল ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। মেহন্দির রাতে গার্ল গ্যাংয়ের সঙ্গে ক্যাটরিনা কাইফ। 

ছবি দেখে দুই তারকার ব্যক্তিগত জীবনের রসায়ন নজর কেড়েছে নেটিজেনদের। সোনালী রঙের শেরওয়ানিতে ভিকি ও সোনালীর ওপর লাল-হলুদ-সবুজ জরি সুতোর কাজ করা লেহেঙ্গা পরেছিলেন ক্যাটরিনা। 

সূত্রের খবর, মলদ্বীপে হনিমুন সেরেই মুম্বইয়ের জুহুতে নতুন বিলাসবহুল বাড়িতে সংসার শুরু করবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link