বিগ বসের ঝগড়া পৌঁছল বাড়ির অন্দরে, অভিনবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ কবিতার স্বামীর

Fri, 04 Dec 2020-6:20 pm,

বিগ বস-১৪ এর ঘরের লড়াই এবার পৌঁছে গেল প্রতিযোগীর বাড়ির অন্দরেও। বিগ বসে থাকাকালীন অভিনব শুক্লা আর তাঁর স্ত্রী রুবিনা দিলায়েকের সঙ্গে ঝগড়াঝাঁটিতে জড়িয়ে পড়েছিলেন কবিতা কৌশিক। 

কবিতা অবশ্য বিগ বস থেকে বের হয়ে গিয়েছেন। সম্প্রতি, রুবিনা দিলায়েকর স্বামী অভিনব শুক্লার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন কবিতা কৌশিকের স্বামী রণিত। 

বিগ বসের বাড়িতে লড়াইয়ের সময় কবিতা দাবি করেছিলেন, রুবিনা তাঁর স্বামীর সম্পর্কে সব সত্য জানেন না। 'শক্তি' অভিনেতা তাঁকে সমস্ত সত্য প্রকাশ করার চ্যালেঞ্জ জানিয়েছিলেন। এখন কবিতা কৌশিকের স্বামী রণিত দাবি করেছেন, যে অভিনব মত্ত অবস্থায় তাঁর স্ত্রীকে ফোন করে অদ্ভুত সময়ে তাঁকে দেখা করতে বলেছিলেন।

রণিত টুইটে লেখেন, ''আমি সত্যকে এখানে জানাতে দিচ্ছি .. যে ভদ্রলোকের কথা আমরা বলছি তাঁর অ্যালকোহলের সমস্যা রয়েছে এবং মাতাল হয়ে KK (কবিতা কৌশিক)কে রাত্রে ম্যাসেজ করত এবং অদ্ভুত সময়ে কথা বলতে এবং দেখা করতে চাইত। এত কিছুর জন্য যে তাঁকে একবার পুলিশেও ফোন করতে হয়েছিল। "

আরও একটি টুইটে রণিত লিখেছেন, ''এই একই ব্যক্তি যিনি সিনেমা তৈরি করতে চেয়েছিলেন এবং তার জন্য আমাদের বাড়িটি শ্যুটিংয়ের জন্য দেওয়ার অনুরোধ করেছিলেন। ওই ছবিটি আমরা বিনামূল্যে করেছিলাম এবং আমাদের বাড়িটিও শ্যুটিংয়ের জন্য দিয়েছিলাম, কারণ কিছু কারণে ও নিজের জায়গায় শুটিং করতে পারবেন না। আর এখন ওই মহিলাকেই ও মারবে বলছে? পুরুষমানুষ? সত্যিই ??''

এদিকে বিগ বসের ঘরে সম্প্রতি অনুরাগীদের চমকে দিয়ে রুবিনা দিলায়েক। বলেছেন, বিগ বসের ঘরে আসার আগে তিনি আর অভিনব বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে চলেছিলেন। তাঁরা যদি বিগ বসের ঘরে একসঙ্গে না আসতেন, তাহলে হয়ত তাঁদের আর একসঙ্গে থাকা হত না। 

যদিও কবিতা কৌশিকের স্বামী রণিতের আনা অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি অভিনব শুক্লা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link