সোশ্যাল নজরে তারা: অগাস্টেই শুরু KBC, সুনীল শেট্টি ৬০, সলমনের কাছে চানু

Wed, 11 Aug 2021-11:34 pm,

নিজস্ব প্রতিবেদন- সোশ্যাল নজরে য়ে খুদে তারা আজ সবথেকে বেশি চোখ টানলেন তিনি রাজ-পুত্র ইউভান। বাবা-ছেলের এমন আদুরে ছবি পোস্ট করলেন শুভশ্রী।

ধর্মা প্রোডাকশনসের ছবি 'যুগ যুগ জিও'র শুটিং শুরু হয়েছে। সেট থেকেই চিত্রনাট্য হাতে ছবি পোস্ট করলেন বরুণ ধাওয়ান।

বাবাকে যে খুব মিস করেন, জন্মদিনের ছবি পোস্ট দেখে তা সহজেই অনুমান করা যায়। ত্রিশালা দত্ত, পা দিলেন ৩৩ -এ। বাবা সঞ্জয় দত্তের সঙ্গে ক্য়ালিফোর্নিয়ায় একটি ছবি পোস্ট করলেন ত্রিশালা.

বয়স ৬০ হলে কী হবে, এখনও তিনি যে কোনও মেয়ের 'ধড়কন' হয়ে উঠতে পারেন। বাবার ৬০ তম জন্মদিনে মনোক্রোম ছবি পোস্ট করলেন মেয়ে আথিয়া।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও রেসুল পুকুটি এবার একসঙ্গে কাজ করতে চলেছেন। সৃজিত নিজেই সেকথা জানিয়েছেন তাঁর ইনস্টা হ্যান্ডলে। সব দেখে মনে হচ্ছে, 'শাবাশ মিঠু' ছবির জন্যই এই যুগলবন্দি।

দেশে ফেরা ইস্তক একের পর এক ব্র্য়ান্ডের শুটিং করে চলেছেন সোনম কাপুর। সেরকমই একটি শুটিং থেকে বেশ কিছু ছবি পোস্ট করলেন নায়িকা। সঙ্গে তাঁর পুরো টিম।

মুম্বইয়ে এসে বুধবার প্রথমে সচিন তেন্ডুলকর ও পরে সলমন খানের সঙ্গে দেখা করেন মীরাবাই চানু। অকপটে জানান, তিনি সলমনের 'জাবরা' ফ্যান।

একটা সাদা-কালো ছবি পোস্ট করেছেন রুক্মিণী। তাঁর আগামি বাংলা ছবি 'কিশমিশ'-এর একটি লুক প্রকাশ্যে আনলেন নায়িকা।

পাওলি দামের অভিনয়ে মুগ্ধ সকলেই। অনুরাগীরা বলে থাকেন যে তাঁর চোখ কথা বলে। তাই আই মেকআপের দিকে বিশেষ নজর রাখেন পাওলি।

সবুজ-সোনালি গাউনে ক্যামেরার সামনে ধরা দিলেন গ্ল্যামারাস মিমি।

নতুন ছবি? বলিউডে পা? নাকি এমনি কসরত। স্পষ্ট করেন নি মিস ইউনিভার্স মানুষী চিল্লার।

কার্তিক আরিয়ান। বছরের গোড়াতেই বেশ কিছু ছবি থেকে বাদ পড়েন। কিন্তু কয়েক মাসের মধ্যেই আবারো বেশ কিছু ছবি আসে তাঁর ঝুলিতে। প্রায় রোজই নাচের ছবি পোস্ট করছেন অভিনেতা। এই ছবির টি-শার্টেও লেখা 'দ্য ডান্সিং কিড'।

এটা একটা রিপোস্ট। কিন্তু কেন? প্রযোজক হিসাবে এবার পাওয়া যাবে করিনা কাপুর খানকে। সেখবরই জানিয়েছেন বন্ধু একতা কাপুর। একতার পরের প্রযোজনায় সঙ্গী হলেন করিনা। লিখলেন, 'ইতিহাস লিখতে চাই। আমাদের বাবাদের ছবি Farz-কে পেরোতেই হবে'।

সেন্ট পলস স্কুলের সামনে দাঁড়িয়ে ইন্দ্রনীল সেনগুপ্ত। স্ত্রী বরখা বিস্ত সেনগুপ্তের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মাঝেই দার্জিলিঙে অভিনেতা।

অগাস্টেই শুরু হচ্ছে কৌন বনেগা ক্রোড়পতি। তাই নতুন উদ্যম আর উত্তেজনায় টগবগে বিগ-বি। তার ফেভারিট শোয়ে নতুন খেলোয়াড়দের সঙ্গে দর্শকদের পরিচয় করাতে উন্মুখ বর্ষীয়ান অভিনেতা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link