দেখে নিন আজকের রাশিফল

Tue, 01 May 2018-11:20 pm,

মেষ: মামলা-মোকদ্দমায় সাফল্যের যোগ। বকেয়া কাজ উতরে যেতে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যপারে কোনও খরচ বাড়তে পারে। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। বাতের ব্যথার জন্য কোনও কাজে ব্যঘাত ঘটতে পারে।

বৃষ: হঠাত্ ধনলাভের সম্ভাবনা। দায়িত্ব বাড়তে পারে। বন্ধুত্বে আবেগপ্রবণ না হওয়াই ভাল। নিজের কলা কুশলীতে ব্যবসায় উন্নতি হবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ সঞ্চয় কম হবে।

মিথুন: আজ পরিশ্রম করলে ব্যবসায় সাফল্য মিলতে পারে। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। পরিবারের কারও থেকে কিছু উপহার পেতে পারেন।

কর্কট: আজ ভাগ্য আপনার সঙ্গ দেবে। বাধা কাটবে। আয় বাড়ানোর পরিকল্পনা মিলতে পারেন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ যোগ রয়েছে।

সিংহ: আজ মধুর বাক্য সাফল্য আনতে পারে। বিশেষ কোনও ব্যক্তি কাজে সাহায্য করতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। একাধিক উপায়ে আয়ের যোগ। তবে আজ সঞ্চয় কম হবে।

কন্যা: আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মস্থলে হিসাব নিয়ে গণ্ডগোল হতে পারে। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলা কুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাশ পাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাক্ষাতের সম্ভবনা। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে।

তুলা: দৈনিক কাজে বদল হতে পারে। নতুন বন্ধু পেতে পারেন। সামাজিক উদ্যোগ আপনাকে সম্মান এনে দিতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা মেনে চলুন। আজ কোনও প্রভাবশালী ব্যক্তির থেকে উপকৃত হতে পারেন। আপনার অতিরিক্ত ক্রোধ মর্যাদা হানির কারণ হয়ে দাঁড়াতে পারে, তাই সতর্ক থাকা ভাল। ভাইয়ের সঙ্গে অশান্তি হতে পারে।

বৃশ্চিক: ধনলাভের যোগ রয়েছে। বকেয়া কাজ শেষ করার চেষ্টা করুন। আজ অচেনা কোনও ব্যক্তির জন্য বিপদ বাড়তে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বৃদ্ধি। সম্পত্তি নিয়ে বিবাদের যোগ।

ধনু: সম্মানলাভের যোগ। উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তির যোগ। অত্যাধিক অর্থ অপচয়ের কারণে সংসারে বিবাদ হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। দায়িত্ব বাড়তে পারে।

মকর:দিনটি আপনার জন্য শুভ। পেশাদারি জীবনে নতুন পথের সন্ধান পেতে পারেন। আজ অচেনা কোনও ব্যক্তির জন্য বিপদ বাড়তে পারে। শরীরে কোথাও আঘাত লাগতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদের যোগ। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বৃদ্ধি।

কুম্ভ:চাকরি বা ব্যবসায় নতুন উদ্যোগের সম্ভাবনা। আজ কোনও আত্মীয়ের থেকে বিশেষ সাহায্য পাবেন। বাহন মেরামতির প্রয়োজন হতে পারে। অত্যাধিক অর্থ অপচয়ের কারণে সংসারে বিবাদ হতে পারে। ক্রোধের ওপর রাশ টানুন।

মীন:ব্যবসায় বড় সিদ্ধান্ত নিতে পারেন। ধৈর্য ধরে কাজ করুন। বড় সিদ্ধান্তে অংশীদারের পরামর্শ নিন। চাকুরিজীবীদের জন্য দিনটি মোটেই অনুকূল নয়। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। প্রেমের জন্য দিনটি শুভ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link