জেনে নিন কী বলছে আজকের রাশিফল

Mon, 24 Sep 2018-10:13 pm,

প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যারা গঠনমূলক কাজ করেন, তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। 

পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারেবন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে। 

বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা। স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি আবার নতুন করে দেখা দিতে পারে। 

শরীরের দিকে কোনও কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি। লেখাপড়ায় চাপ বাড়তে পারে। 

দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। সাংসারিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেহিসাবি খরচের বিষয়ে সতর্ক থাকুন। 

প্রেমের জন্য দিনটি শুভ। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। 

বাড়িতে কোনও ভ্রমণের আলোচনা হতে পারে। আজ কোনও লোকের উপকার করতে গিয়ে সুনাম পাবেন। তবে ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। দূরের কোনও অতিথি আসতে পারে। গবেষণার জন্য দিনটি খুব ভাল।

প্রেমের জন্য দিনটি মোটেই শুভ নয়। আজ পরিবারে অশান্তির যোগ রয়েছে। অকারণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমান জুটতে পারে। 

কাজের সূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে।শ্বশুর বাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। চাকুরীর পরীক্ষায় শুভ ফলের যোগ রয়েছে।

উচ্চশিক্ষার জন্য দিনটি শুভ। সকালের দিকে কোনও অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় মুনাফার পরিমাণ বাড়লেও ব্যয়ও হবে প্রচুর। আজ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। 

ব্যবসায় কিছু উন্নতি আসতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ হতে পারে।

অপ্রত্যাশিত কোনও কিছু থেকে অর্থ লাভ হতে পারে। আজ আপনার ভুল সিদ্ধান্তের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বাতের সমস্যা বাড়তে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link