জেনে নিন কী বলছে শনিবারের রাশিফল

Fri, 18 May 2018-9:11 pm,

মেষ: ব্যবসায় সমস্যা বাড়তে পারে। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই ভাল। প্রেমের জন্য দিনটি শুভ নয়। কোনও খারাপ খবর আসতে পারে। মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তা ও খরচ বৃদ্ধি পেতে পারে। পড়াশুনাতে ফল ভাল হবে। গলা ব্যথার কষ্ট বৃদ্ধি পাবে।

বৃষ: নতুন চাকুরির খবর আসতে পারে। বাড়িতে অতিথি আসতে যোগ রয়েছে। আর্থিক সমস্যার কারণে পারিবারিক অশান্তি বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়বে। শরীরিক সমস্যায় ভুগতে হতে পারে। সন্তানের বিবাহের ব্যপারে আলোচনার যোগ রয়েছে।

মিথুন: ব্যবসার উন্নতির যোগ, অর্থ লাভের সম্ভাবনা। চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে বহু পুরনো সমস্যা মিটে যাবে।  যানবাহনের ক্রয়ের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।  সন্তানের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সফল হতে পারে।

কর্কট: আজ পেটের সমস্যা ভোগাতে পারে। গোপন শত্রুতার ফলে ব্যবসার ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহারে মনে কষ্ট পেতে পারেন। স্ত্রীর পরামর্শে দীর্ঘদিনের কোনও পারিবারিক সমস্যা মিটে যেতে পারে। বিবাহের ব্যপারে কোনও আলোচনার জন্য এখন সময়টা মোটেই ভাল নয়।

সিংহ: তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে বিবাদ হতে পারে। ব্যবসায় আর্থিক সমস্যা উদ্বেগ বাড়াতে পারে। রাস্তায়  চোট-আঘাত লাগতে পারে। বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে ভাল ফল পাবেন। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। দাম্পত্য জীবনে সমস্যা কেটে যাবে।

কন্যা: উচ্চ রক্তচাপের সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের হতে পারে। অর্থিক সমস্যায় উদ্বেগ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। ব্যবসায় এখন নতুন করে বিনিয়োগ না করাই ভাল। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে খুব বুঝেশুনে কথা না বললে বিপদ বাড়তে পারে।

তুলা: পেটের সমস্যা বাড়তে পারে। বাড়িতে বিবাহের আলোচনার জন্য শুভ যোগ রয়েছে। আজ ব্যবসা মিশ্র ফল মিলবে। চাকুরিজীবীদের জন্য সময়টা ভাল। জমি ক্রয় বিক্রয়ের সিদ্ধান্ত নিতে পারেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। সন্তানদের থেকে ভাল খবর আসতে পারে।

বৃশ্চিক: জমি ক্রয় বিক্রয়ের জন্য এখনই সঠিক সময় নয়। বাতের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা হতে পারে। ফাটকা বা লটারিতে অর্থলাভ হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ নয়। আর্থিক সমস্যার কারণে পারিবারিক অশান্তি বাড়তে পারে। কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সফল হতে পারে।

ধনু: ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য শুভ সময় শুরু। টিউমার বা ওই জাতীয় কোনও সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। বিবাহের আলোচনার জন্য শুভ সময়। আর্থিক সমস্যা অনেকটাই মিটে যাবে। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে ভাল ফল পাবেন।

মকর: শেয়ার বাজারে নতুন করে বিনিয়োগ না করাই ভাল। সুগারের সমস্যায় ভুগতে হতে পারে। সন্তানের জন্য পাশের বাড়ির সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের ক্ষেত্রে বাধা মানসিক অবসাধ বাড়াতে পারে। কর্মস্থানে খুব বুঝেশুনে কথা না বললে বিপদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

কুম্ভ: চাকুরিজীবীদের জন্য ভাল সময় আসছে। নতুন কাজের খবর আসতে পারে। শরীরের কোনও পুরনো আঘাত সমস্যা বাড়াতে পারে। রাস্তা-ঘাটে চলার সময় সাবধান থাকুন, চোট-আঘাত লাগতে পারে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। দুপুরের পরে ব্যবসার কাজে উদ্বেগ বাড়তে পারে।

মীন: বাতের ব্যাথা বাড়তে পারে। ফাটকা বা লটারিতে টাকা খরচ না করাই ভাল। ভ্রমণ নিয়ে কোনও বাড়তি চিন্তা হতে পারে। কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সফল হতে পারে। সন্তানের বিবাহের ব্যপারে আলোচনার যোগ রয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link