জেনে নিন কী বলছে সোমবারের রাশিফল

Sun, 17 Jun 2018-5:41 pm,

মেষ: নতুন কোনও কাজ শুরুর জন্য আজ দিনটি শুভ। প্রেমের ক্ষেত্রে হতাশা জুটতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীর শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

বৃষ: দাঁত বা চোখের সমস্যা বাড়তে পারে। সাংবাদিকদের জন্য ভাল সময়। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ রক্তচাপ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পিতার কোনও সম্পত্তি লাভের শুভ যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মন ভাল যাবে না।

মিথুন: সাবধানে চলাফেরা করুন, আজ মাথায় কোনও ভাবে চোট লাগতে পারে। ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন হতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। বাতের সমস্যা বৃদ্ধি পেতে পারে। চাকুরিজীবীদের জন্য দিনটি তেমন সুবিধের নয়।

কর্কট: আজ অর্থ লাভের শুভ যোগ রয়েছে। ব্যবসায় আজ পদে পদে বাধার মুখে পড়তে হতে পারে। নতুন কোনও কাজের সুযোগ মিলতে পারে। আজ পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিষয়ে বিবাদ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

সিংহ: কর্মস্থলে বুঝেশুনে কথা বলুন। নাহলেই বিপদ বাড়তে পারে। আজ স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। বাড়িতে চুরির সম্ভাবনা আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। প্রেমের জন্য দিনটি শুভ। ব্যবসায় আংশিক লাভের যোগ রয়েছে।

কন্যা: সন্তানদের নিয়ে দীর্ঘদিনের কোনও দুশ্চিন্তা আজ মিটে যাবে। আজ ব্যবসায় লাভের শুভ রয়েছে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য আজ দিনটি বেশ ভাল। বাতের ব্যাথায় কষ্ট বাড়তে পারে।

তুলা: সন্তানদের থেকে কোনও শুভ খবর পেতে পারে। আজ যে কোনও আর্থিক লেনদেনের বিষয়ে সতর্ক থাকুন। তবে জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য দিনটি শুভ। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে হবে।

বৃশ্চিক: শরীরের নানা সমস্যা বাড়তে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। কোনও প্রিয় বন্ধুর ব্যবহারে দুঃখ পেতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। যানবাহন বা জমি কেনার জন্য এটা মোটেই উপযুক্ত সময় নয়।

ধনু: আজ কোনও কারণে মানসিক অবসাধ বাড়তে পারে। লেখকদের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় মুনাফার শুভ যোগ রয়েছে। আজ গুপ্ত শত্রুতায় ক্ষতির আশঙ্কা রয়েছে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সফল হতে পারে।

মকর: ব্যবসায় আজ বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। পিঠের ব্যাথায় আজ ভুগতে হতে পারে। আজ সারাদিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য আজ দিনটি তেমন ভাল নয়।

কুম্ভ: বাড়িতে কোনও বিষয় নিয়ে অশান্তি বাড়তে পারে, মাথা ঠাণ্ডা রাখুন। ব্যবসার ক্ষেত্রে একটু বাধা আসতে পারে। নতুন কোনও কাজ শুরুর জন্য শুভ। চাকুরিজীবীদের আজ কর্মস্থানে নিন্দা, সমালোচনার সম্মুখীন হতে হবে। ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে।

মীন: সাবধানে চলাফেরা করুন। আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। আজ রাতের দিকে অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link