আপনাকে negativity আকর্ষণ করে! রাশিচক্র অনুযায়ী জানুন সমীকরণ

Mon, 09 Aug 2021-1:43 pm,

অধিকাংশ মানুষেরই অজানা, নেতিবাচক চিন্তা একজন ব্যক্তির আত্মায় থাকে যা তাঁদের দ্বারা অনিচ্ছাকৃতভাবেই প্রকাশিত হয়। এই ধরনের অনুভূতিগুলি ব্যক্তির চারপাশের অন্যদেরও প্রভাবিত করে কারণ এই ধরনের নেতিবাচক ব্যক্তির সান্নিধ্যে থাকা কেবল নিজের মধ্যে নেতিবাচকতার চিন্তা জাগিয়ে তুলবে। এই ধরনের বৈশিষ্ট্য সনাক্ত করা একটি কঠিন কাজ কিন্তু আপনি যদি আপনার মধ্যে এই ধরনের বৈশিষ্ট্য চিহ্নিত করতে চান, তাহলে কয়েকটি বিষয় খেয়াল রাখুন। জেনে নিন, আপনার সানসাইন কীভাবে নেতিবাচক শক্তিকে আকর্ষণ করে। 

এই রাশির মানুষেরা উৎসাহী এবং অত্যন্ত প্রেরণাদায়ক। তাঁদের আত্মবিশ্বাস রয়েছে যা তাঁদের উচ্চ সম্মানে রাখে। দুর্ভাগ্যবশত যখন তাঁরা নিরলস মানুষের সঙ্গে থাকেন তখন তাঁরা হতাশ হয়ে পড়ে এবং তাঁদের দৃষ্টিভঙ্গিতে জটিলতা হতে থাকে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই রাশির মানুষেরা সান্ত প্রকৃতির এবং অত্যন্ত অনুগত মানুষ। তবে যদি তাঁরা  অত্যন্ত বিরক্তিকর মনোভাব অব্যাহত রাখে তবে তাঁরা অহংকারী এবং একগুঁয়ে হতে পারে।

 

মিথুন  / GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

এই রাশির মানুষেরা সুখী-ভাগ্যবান তাঁরা সবার মাঝে বেশ জনপ্রিয়। এই রাশির মানুষেরা কোমল হৃদয়ের কিন্তু তাঁরা যখন খুব কঠিন বিষয়ে মুখোমুখি হয় তখন তাঁরা উদ্বেগের অনুভূতি তৈরি করে। তাঁরা স্বাভাবিকভাবেই চঞ্চল।

কর্কট /  CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই রাশির মানুষেরা সংবেদনশীল। মারামারি এবং তর্কে ঘৃণা করায় তাদের শীতল মেজাজ আছে। কিন্তু যদি তাঁরা  যদি কারুর দ্বারা প্রভাবিত হন তাঁরা প্রভাবশালী, অনমনীয় হয়ে উঠতে পারে এবং তাদের স্বাভাবিক ব্যক্তিত্বের বিরোধিতা এমন কাজও তাঁরা করতে পারে।  

 

সিংহ  / LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই রাশির মানুষেরা অত্যধিক আবেগপ্রবণ কারণ তাঁরা মনোযোগ পছন্দ করেন। তবে তাঁরা এত লোভী হয়ে উঠতে পারে যে ক্ষমতার জন্য নিজেদেরকে ক্ষুব্ধ, অহংকারী এবং জেদী করে তোলে।

কন্যা  / VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

এই রাশির মানুষেরা নিজেদেরকে পারফেকশনিস্ট গড়ে তুলতে চান এবং খুব নিখুঁতভাবে পর্যবেক্ষণ করে থাকেন  যদিও এটি  তাঁদের একটি ইতিবাচক বৈশিষ্ট্য, তবে তাঁরা যদি খুব বেশি যুক্তি দেখায় তবে তা দ্রুত নেতিবাচক হতে পারে, যার ফলে তাঁরা অযথা যুক্তিযুক্ত এবং একগুঁয়ে হতে পারে। এর পাশাপাশি, তারা জীবনের সবকিছু সম্পর্কে খুব সমালোচনামূলক হতে উঠে যা তাঁদেরকে নেতিবাচক করে তোলে।

তুলা  / LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

এই রাশির মানুষেরা বেশ হাসিখুশি, সুখী এবং ন্যায়সঙ্গত মানুষ। তাঁরা নিজেদেরকে একটু বেশিই পছন্দ করে, যার ফলে তারা নিজেদেরকে বেশি Priority দেন।  তাঁরা সহজেই খারাপ অভ্যাসের প্রতি আকৃষ্ট হয়, যা বেশ নেতিবাচক শক্তিতে পরিণত হয়।

 

 

বৃশ্চিক / SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই রাশির মানুষেরা  আবেগপ্রবণ, অনুগত এবং সৎ মানুষ তবে, তাঁদের নিজেদের মধ্যে একটি অন্ধকার দিক আছে। তারা তাদের সঙ্গীর ব্যাপারে এতটাই অধিকারী হয়ে ওঠে যা সম্পর্কের মধ্যে শ্বাসরোধ অনুভব করতে শুরু করতে পারে। এই বিপজ্জনক শক্তিকে নেতিবাচক শক্তি হিসাবে ভালভাবে চিহ্নিত করা যেতে পারে, তাঁদের যত তাড়াতাড়ি সম্ভব  এটি ঠিক করতে হবে।

ধনু  / SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

তাঁরা  শক্তিশালী চরিত্রের জন্য পরিচিত। তাঁরা ভ্রমণ এবং অ্যাডভেঞ্চার পছন্দ করে এবং এই কারণ তাঁরা মাঝে মাঝে অসঙ্গত হয়ে পড়ে। যদি তাঁরা নির্দিষ্ট লোকদের দ্বারা বিরক্ত হয়, তাঁরা কিছু বলবে না এই পরিস্থিতিতে তাঁরা কেবলমাত্র আত্মবিশ্বাসী এবং আবেগগতভাবে শীতল হয়ে ওঠে।

 

CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই রাশির মানুষেরা সাধারণত সহজ এবং ভাগ্যবান মানুষ হিসেবে পরিচিত। তাঁরা যা চায় তা পেতে তাঁদেরকে খুব পরিশ্রম করতে হয়।কিন্তু যখন তাঁরা তাঁদের ইচ্ছা মতো কিছু পায় না, তখন তারা আবেগপ্রবণ, নির্মম এবং পাশবিক হয়ে ওঠে। তাঁদের শাসক গ্রহ শনি, তাই তাদের ব্যর্থতার ভয়ও রয়েছে যা তাঁদেরকে সবসময় নেতিবাচক করে রাখে।

 

কুম্ভ /  AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

এই রাশির মানুষেরা  নিজস্ব জগতের মধ্যেই থাকতে পছন্দ করেন তবে তাঁরা Romantic মানুষ হন। তাঁরা ঈশ্বরকে ভয় পান। তাঁদের বিশ্বাস যদি নড়ে যায় তাঁরা বিদ্রোহী এবং প্রচুর ভয়ঙ্কর হয়ে ওঠে।

 

 

মীন  / PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

এই রাশির মানুষেরা খুব সৃজনশীল এবং আবেগপূর্ণ হন। তাঁরা সহজেই  সবার সঙ্গে মিশতে পারেন, এরই পাশাপাশি  তাঁরা খুব সংবেদনশীল। যদি তাদের বিশ্বাস কোনওভাবে ভেঙ্গে যায়, তাহলে তাঁদের হতাশায় পড়ে যাওয়া বা উদ্বেগের সমস্যার সম্ভাবনা থাকতে পারে। তারা কঠিন পরিস্থিতি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link